-0 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

রুবিনা দিলায়েকের ঝড় ইন্টারনেটে, ঘামছে নেটদুনিয়া

রুবিনা দিলায়েকের ঝড় ইন্টারনেটে, ঘামছে নেটদুনিয়া
রুবিনা দিলায়েক ছবি জি নিউজ

অভিনেত্রী রুবিনা দিলায়েকের একটি কাট-আউট পোশাকে ডিপ নেকলাইনের সাম্প্রতিক ছবিগুলি তার ভক্তদের মন্ত্রমুগ্ধ করেছে৷ ‘ছোটি বহু’ তারকা সর্বশেষ সাহসী চেহারা ঝড় তুলেছে ইন্টারনেটে।

জনপ্রিয় টেলিভিশন অভিনেতা এবং বিগ বস ১৪-র বিজয়ী রুবিনা দিলায়েক তার গ্ল্যাম ফটোশুট দিয়ে ইন্টারনেটে আগুন জ্বালিয়েছেন। গাঢ় চকচকে পোশাকে অভিনেত্রী তার ধারাবাহিক ছবি শেয়ার করেছেন। রুবিনা বেশ কয়েক বছর ধরে শোবিজ ইন্ডাস্ট্রির অংশ এবং ‘ছোটি বহু’, ‘শক্তি-অস্তিত্ব কে এহসাস কি’, ‘সাস বিনা সাসুরাল’ এবং ‘জিনি অউর জুজু’-এর মতো সিরিয়ালে কাজ করার মাধ্যমে ঘরোয়া নাম হয়ে উঠেছেন।

- Advertisement -

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা উপভোগ করেন এবং নিয়মিত আপডেটের সঙ্গে তার ভক্তদের ইন্টার‍্যাক্ট করতে ভালবাসেন। সম্প্রতি একটি ফটোশুট থেকে তার কিছু ঝকঝকে ছবি শেয়ার করেছেন তিনি।

রুবিনাকে গোল্ডেন সিকুইনড পোশাকে তার সাহসী অবতার প্রদর্শন করতে দেখা গিয়েছে। পোশাকটিতে একটি ডিপ নেকলাইন এবং সাহসী কাট রয়েছে যা তার সামগ্রিক চেহারায় অত্যধিক সৌন্দর্য যোগ করেছে।

উল্লেখ্য যে সাম্প্রতিক সময়ে এটি তার সাহসী শ্যুটগুলির মধ্যে একটি। ভক্তরা ‘ছোট্টি বহু’ তারকার সর্বশেষ সাহসী ছবি দেখে সম্পূর্ণ বিস্মিত হয়েছিল।

২০১২ সালে তাদের বিচ্ছেদ হওয়ার আগে দিলায়েক তার ‘ছোটি বহু’ সিরিয়ালের সহ-অভিনেতা অবিনাশ সচদেবের সঙ্গে সম্পর্কে ছিলেন। পরে তিনি তার দীর্ঘদিনের প্রেমিক, অভিনেতা অভিনব শুক্লাকে ২০১৮ সালের জুন মাসে সিমলায় বিয়ে করেছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles