1.9 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

ক্ষমতা থাকলে মন্ত্রিসভা থেকে আইনমন্ত্রীকে বের করে দিতাম: কাদের সিদ্দিকী

ক্ষমতা থাকলে মন্ত্রিসভা থেকে আইনমন্ত্রীকে বের করে দিতাম: কাদের সিদ্দিকী
কৃষক শ্রমিক জনতা লীগের এক জনসভায় বক্তব্য দিচ্ছেন কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আইনমন্ত্রী দেশটাকে ডুবিয়ে ফেলেছেন। আমার যদি এতোটুকুও ক্ষমতা থাকতো, তাহলে আমি এখনই আনিসুল হককে মন্ত্রিসভা থেকে বের করে দিতাম।

খালেদা জিয়ার রাজনীতি করার বিষয়ে আইনমন্ত্রীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, খালেদা জিয়া যদি রাজনীতি করলে অসুবিধা না হয়, তাহলে তাকে ঘরে আটকে রেখেছেন কেনো?

- Advertisement -

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বোয়ালী ডিগ্রি কলেজ মাঠে যাদবপুর ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

তিনি বলেন, দেশ যেভাবে যাচ্ছে, তাতে আগামী ৫-১০ বছরের মধ্যে আওয়ামী লীগের মসজিদে বিএনপি যাবে না, বিএনপির কবরস্থানে আওয়ামী লীগও কাউকে কবর দেবে না। আমি এরকম দেশ চাই না।

বৃহস্পতিবার এক সেমিনারে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনীতি করার বিষয়ে কোনো আইনি বাধা নেই। তবে তিনি নির্বাচনে অংশ নিতে পারবেন না।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি জহির উদ্দিন ডিলারের সভাপতিত্বে ওই জনসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হালিম সরকার লাল, সাবেক পৌর মেয়র সানোয়ার হোসেন সজীব, উপজেলা জনতা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর, আশিক জাহাঙ্গীর, আলমগীর সিদ্দিকী প্রমুখ।

 

- Advertisement -

Related Articles

Latest Articles