9.7 C
Toronto
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

দরজা খুলে স্ত্রী দেখলেন, ফ্যানে ঝুলছেন স্বামী মেঝেতে অচেনা নারীর মরদেহ

দরজা খুলে স্ত্রী দেখলেন, ফ্যানে ঝুলছেন স্বামী মেঝেতে অচেনা নারীর মরদেহ
<br >প্রতীকী ছবি

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ফ্ল্যাটে যুবক-যুবতীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে হরিদেবপুর এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। খুন নাকি আত্মহত্যা- জানতে হরিদেবপুর থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মৃত যুবকের নাম রবীন্দ্র চৌরাসিয়া। তিনি বেহালার আদর্শনগরের বাসিন্দা। পরিবারে তার স্ত্রী ও সন্তান রয়েছে। সূত্রের খবর, কিছুদিন আগে হরিদেবপুর এলাকায় ফ্ল্যাট ভাড়া নেন তিনি। সেখানেই থাকতেন।

- Advertisement -

প্রতিবেশীরা জানিয়েছেন, মাঝে মধ্যেই যুবকের স্ত্রী আসতেন ওই ফ্ল্যাটে। মৃতের স্ত্রী জানান, গতকাল বুধবার রাত থেকে স্বামীকে ফোনে পাচ্ছিলেন না তিনি। সেই কারণেই চলে আসেন ফ্ল্যাটে। দরজা খুলতেই ভয়ংকর দৃশ্য। সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন রবীন্দ্র। নিচে পড়ে এক নারী দেহ।

পুলিশ সূত্রে খবর, কে ওই নারী? তা নিয়েই রহস্য তৈরি হয়েছে। এলাকার বাসিন্দাদের দাবি, ওই নারীকে মাঝে মধ্যেই ফ্ল্যাটে যাতায়াত করতে দেখতেন তারা। এমনকি মাঝেমধ্যেই মারামারিও হত তাদের মধ্যে।

পুলিশের অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন যুবক। অশান্তির মাঝেই প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করেন রবীন্দ্র। তারপর আত্মঘাতী হন নিজে। তবে মৃত্যেুর কারণ নিয়ে এখনও স্পষ্টভাবে এখনও কিছু জানা যায়নি। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃত যুবকের স্ত্রী ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে রহস্যের কিনারা করার চেষ্টা করা হচ্ছে। চেষ্টা করা হচ্ছে মৃত নারীর পরিচয় জানার।

- Advertisement -

Related Articles

Latest Articles