15.9 C
Toronto
শুক্রবার, মে ২৪, ২০২৪

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানাবে প্রসেনজিৎকন্যা!

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানাবে প্রসেনজিৎকন্যা!
প্রসেনজিৎ ও মেয়ে প্রেরণা

টলিউডের সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে বুম্বাদা নামেই বিশেষ পরিচিত। অভিনেতার ছেলেকেও সকলেই চেনেন। তৃষাণজিৎ চ্যাটার্জির নাম শোনেননি এমন মানুষ হাতে গোনা। সম্প্রতি তৃষাণজিৎকে ঘন ঘন সোশ্যাল মিডিয়ায় ক্যামেরার সামনে আসতে দেখে দর্শকের মনে প্রশ্নও জেগেছিল, তবে কি খুব শিগগিরই অভিনেতার ছেলেও অভিনয় জগতে পা রাখতে চলেছেন? তবে এই মুহূর্তে তৃষাণজিৎ আলোচনায় থাকলেও হঠাৎ করেই তাকে ছাড়িয়ে গেছেন প্রসেনজিৎকন্যা প্রেরণা। অনেকেই হয়তো জানতেন না, প্রসেনজিতের একটি মেয়ে রয়েছে! হ্যাঁ, তার নাম প্রেরণা চ্যাটার্জি।

দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদের পরে প্রসেনজিৎ দ্বিতীয়বার বিয়ে করেছিলেন অপর্ণা গুহঠাকুরতাকে। সেই বিয়েও টেকেনি বুম্বাদার। এরপর ঘর বাঁধেন অর্পিতা চ্যাটার্জির সাথে। দ্বিতীয় স্ত্রী অপর্ণা গুহঠাকুরতার ঘরে জন্ম নেন প্রেরণা। তবে দ্বিতীয় সংসারের মেয়ে হলেও প্রেরণা মিডিয়ার আড়ালেই ছিলেন সব সময়।

- Advertisement -

সম্প্রতি মেয়েকে নিয়ে প্রথমবারের মতো সংবাদমাধ্যমে মুখ খুলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জানালেন, মেয়ের সাথে দেখা করার ইচ্ছা রয়েছে তার।

জি নিউজের সাথে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে মেয়ের প্রসঙ্গ উঠতেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ‘তার সঙ্গে আমার দেখা করার ইচ্ছে আছে। দেখা হয় না। সে বাইরে থাকে। আমি তাদের জীবনের মধ্যে ঢুকতে চাই না। তবে সঠিক সময়ের জন্য অপেক্ষা করব। দেখা হবে প্রেরণার সঙ্গে।’

মা অপর্ণার সঙ্গে কলকাতার বাইরে থাকেন প্রেরণা। তবে বর্তমানে লন্ডনে আইন নিয়ে পড়াশোনা করছেন তিনি। সৌন্দর্যে যেকোনো নায়িকাকেই টেক্কা দিতে পারেন প্রেরণা। ইন্ডাস্ট্রির সাথে সরাসরি যুক্ত না থাকলেও ইন্ডাস্ট্রির অনেকেই প্রেরণার সাথে বন্ধুর মতো যুক্ত।

প্রেরণা চ্যাটার্জি সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত মুখ। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। তার পোস্ট লক্ষ করলে বোঝা যায় তিনি খেতে খুব ভালোবাসেন আর সেটা যদি জাপানি খাবার হয় তাহলে তো কথাই নেই! তার ইনস্টাগ্রামের ওয়াল বিভিন্ন ধরনের জাপানি খাবারের ছবিতে ভরিয়ে রাখা আছে।

প্রেরণাকে এর আগে একবার টলিউড পরিচালক সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর সাথে এক ফ্রেমে বন্দি দেখতে পেয়েই চারদিকে গুঞ্জন উঠেছিল প্রেরণা অভিনয় জগতে পা রাখছেন কি না! তবে এসব খবর উড়িয়ে দিয়ে পরিচালক স্পষ্টত জানিয়ে দিয়েছিলেন, প্রেরণার আপাতত অভিনয়ে আসার কোনো ইচ্ছা নেই। সে তার পড়াশোনা নিয়ে ব্যস্ত। আর এক ফ্রেমে দেখতে পাওয়ার কারণস্বরূপ জানান, অভিনেতার মেয়ে হিসেবে প্রেরণা শুধু তাদের কাছে পরিচিতই নন বরং একজন ভালো বন্ধুও।

সূত্র : হিন্দুস্তান টাইমস বাংলা

- Advertisement -

Related Articles

Latest Articles