-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

সন্দেহভাজন ৮০০ ইমপেয়ারড চালকের বিরুদ্ধে পুলিশের অভিযোগ

সন্দেহভাজন ৮০০ ইমপেয়ারড চালকের বিরুদ্ধে পুলিশের অভিযোগ
ওপিপি কর্মকর্তারা জানিয়েছেন ৩১ ডিসেম্বর বেলা ৩টা থেকে শুরু করে ১ জানুয়ারি বেলা ৩টা পর্যন্ত ইমপেয়ারড৩ ড্রাইভিংয়েল ৫৬টি অভিযোগ আনা হয়েছে

অন্টারিওবাসীকে ভালো চালক হওয়ার আহ্বান জানিয়ে আসছে অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশ (ওপিপি)। নতুন বছরে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সময় ৫০ জনের বেশি চালককে ধরার পর এই আহ্বান জানাচ্ছে তারা।

ওপিপি কর্মকর্তারা জানিয়েছেন, ৩১ ডিসেম্বর বেলা ৩টা থেকে শুরু করে ১ জানুয়ারি বেলা ৩টা পর্যন্ত ইমপেয়ারড৩ ড্রাইভিংয়েল ৫৬টি অভিযোগ আনা হয়েছে। এর মধ্যে ১১টি গ্রেটার টরন্টো এরিয়ায়।

- Advertisement -

এক ভিডিও বার্তায় সার্জেন্ট কেরি শিমিডট বলেন, নতুন বছরের শুভেচ্ছা। তবে দুর্ভাগ্যজনক হলো দায়িত্বশীলতার সঙ্গে নববর্ষ উদযাপনের বার্তা সবাই পায়নি। ওপিপি চায় দায়িত্বীশলতার সঙ্গে গাড়ি চালানোর বিষয়টি চালকরা অনুধাবন করুক। কিন্তু সেটা তারা করছে না। মাদক ও মদ্যপ অবস্থায় গাড়ি চালানো-সংক্রান্ত দুর্ঘটানয় অন্টারিওতে গত বছর ৫৩ জন নিহত হয়েছেন। আমরা চাই, ২০২৩ সাল অনেক ভালো যাক। দয়া করে ভালো চালক হওয়ার চেষ্টা করুন। আপনি যদি মদ পান করে থাকেন তাহলে গাড়ি চালানো থেকে বিরুত থাকুন। আপনি যদি গাড়ি চালান তাহলে পান করা থেকে দূরে থাকুন। বিষয়টি খুব সহজ।

১৭ নভেম্বরে বার্ষিক হলিডে রাইড ক্যাম্পেইন শুরু করার পর থেকে প্রদেশে ইমপেয়ারড ড্রাইভিং সংক্রান্ত ১ হাজার ২৪১টি অভিযোগ দায়ের করেছে ওপিপি। এর মধ্যে গ্রেটার টরন্টো এরিয়াতে দায়েল করা হয়েছে ২৪৩টি অভিযোগ।

- Advertisement -

Related Articles

Latest Articles