-5.3 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

মালিকের অজান্তেই বিক্রি হয়ে গেলো বাড়ি

মালিকের অজান্তেই বিক্রি হয়ে গেলো বাড়ি
তদন্তের প্রয়োজনে জালিয়াতির আশ্রয় নেওয়া এই নারী ও পুরুষকে খোঁজা হচ্ছে বাড়িটির মালিক সাজতে তারা ভুয়া পরিচয়ের আশ্রয় নিয়েছিলেন

টরন্টোর একটি বাড়ির মালিকদের জন্য বিষয়টি বিস্ময়করই বটে। কারণ, তাদের অজান্তেই বাড়িটি বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে এবং নিজেদের দাবি করে দুই ব্যক্তি জালিয়াতির মাধ্যমে শেষ পর্যন্ত সেটি বিক্রিও করে দিয়েছে। পুরো প্রক্রিয়াটি যখন সম্পন্ন হয়েছে তখন বাড়ির মালিকরা ব্যবসায়িক সফরে বিদেশে অবস্থান করছিলেন।

পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাড়ির প্রকৃত মালিকরা ২০২২ সালের জানুয়ারিতে দেশ ছাড়েন। ঠিক ওই সময় দুই ব্যক্তি ইটোবিকোক এলাকার ওই বাড়িটির মালিক বলে নিজেদের পরিচয় দেন। তারা একজন রিয়েল এস্টেট এজেন্টকে নিয়োগ দেন এবং বাড়িটি বিক্রির জন্য তালিকাভুক্ত করেন। পুলিশ ওই দুই ব্যক্তিকে খুঁজছে। জালিয়াতির মাধ্যমে শেষ পর্যন্ত তারা বাড়িটি বিক্রি করে দিতে সক্ষম হন এবং নতুন মালিক বাড়িটির দখলও নেন। বিক্রি সম্পন্ন হওয়ার কয়েক মাস পর প্রকৃত মালিকরা জানতে পারেন যে তাদের অজান্তেই বাড়িটি বিক্রি হয়ে গেছে।

- Advertisement -

এ ঘটনার তদন্তকারীরা বলছেন, তদন্তের প্রয়োজনে জালিয়াতির আশ্রয় নেওয়া ওই নারী ও পুরুষকে খোঁজা হচ্ছে। বাড়িটির মালিক সাজতে তারা ভুয়া পরিচয়ের আশ্রয় নিয়েছিলেন।

তাদের ছবি এরই মধ্যে প্রকাশ করা হয়েছে এবং মর্টগেজ জালিয়াতির তদন্তে উভয়কেই খোঁজা হচ্ছে। এ ব্যাপারে এর বেশি প্রকাশ করা হয়নি। এ ব্যাপারে কারো কাছে কোনো তথ্য থাকলে ৪১৬-৮০৮-৭৩১০ নাম্বারে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles