5.8 C
Toronto
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

মাদারীপুরে শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

মাদারীপুরে শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

মাদারীপুরে ইজিবাইক গতিরোধ করে ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ।

- Advertisement -

রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার পশ্চিম রাজৈর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শামীম ফকির (২৪) ওই এলাকার এসকেন ফকিরের ছেলে ও সহযোগী ইয়াছিন বেপারি (১৯) একই এলাকার পাট্রু বেপারির ছেলে। পুলিশ সোমবার সকালে গ্রেফতারকৃত দুজনকে আদালতে প্রেরণ করেছে।

পুলিশ ও স্বজনরা জানান, মাদারীপুর সদর উপজেলার শ্রীনদী এলাকার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির বার্ষিক পরীক্ষার ফল প্রদান করা হয়।

১৩ বছরের মেয়েটি পরীক্ষায় ওই বিদ্যালয় থেকে উত্তীর্ণ হলে শনিবার বিকালে মিষ্টি নিয়ে ইজিবাইকযোগে নিজ বাড়ি থেকে রাজৈর উপজেলার শাখারপাড় নানাবাড়িতে যাচ্ছিল। মাঝপথে অপর একটি ইজিবাইকে শামীম ও ইয়াছিনসহ কয়েকজন বখাটে মেয়েটির ইজিবাইক গতিরোধ করে।

পরে জোরপূর্বক ৯ম শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে যাওয়া হয় পাশের কবিরাজপুরের একটি নির্জন স্থানে। এর পর শামীম ও সহযোগীরা পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতার। গুরুতর অসুস্থ হয়ে পড়লে পালিয়ে যায় বখাটেরা।

অনেক খোঁজাখুঁজির পর স্বজনরা একজন ভ্যানচালকের সহযোগিতায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে মেয়েটিকে ভর্তি করে জেলা সদর হাসপাতালে।

মাদারীপুর জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শাওলীন আফরোজা জানান, মেয়েটির অবস্থা গুরুতর। তার শরীরে প্রচুর রক্তপাত হয়েছে। এখনো চিকিৎসা চলছে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন জানান, ঘটনার পর খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক ও এক সহযোগীকে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্র :যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles