3.6 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

‘পর্ন ছবিতে স্ত্রীর মুখ’, বিচার চাইলেন পুলিশ সদস্য

‘পর্ন ছবিতে স্ত্রীর মুখ’, বিচার চাইলেন পুলিশ সদস্য
প্রতীকী ছবি

হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি পর্ন ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে অস্বস্তিতে পড়েছেন ভারতের মুম্বাইয়ের এক পুলিশ কনস্টেবল। এ বিষয়ে থানায় লিখিতে অভিযোগ দায়ের করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নিজের স্ত্রীর মতো দেখতে এক নারীর সঙ্গে অন্য এক পুরুষের ঘনিষ্ঠতার ভিডিও হাতে এসেছে তার। যার পর প্রতিবাদে মুখর হয়েছেন তিনি।

- Advertisement -

পুলিশের ওই যদস্যের অভিযোগ, তাকে হেনস্তা করতে ওই ভিডিও ছড়ানো হয়েছে হোয়াটঅ্যাপে। সহকর্মীরাই ষড়যন্ত্র করেছেন। এর বিহিত চেয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

জানা যায়, অভিযোগকারী মুম্বাই পুলিশের একজন কনস্টেবল। তার অভিযোগ, সম্প্রতি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি পর্ন ভিডিও ছড়ানো হয়েছে। যেখানে তার বউয়ের মতো দেখতে একজন নারীকে এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেছে। এই ঘটনাতেই আপত্তি তুলেছেন তিনি।

তবে ওই পুলিশকর্মী জানিয়েছেন, ভিডিওর নারী আদৌ তার স্ত্রী নন। থানায় লিখিত অভিযোগে কনস্টেবল আরও জানান, স্ত্রীর মতো দেখতে নারীকে যে পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেছে, তিনি তার এক সহকর্মী।

তিনি আরও অভিযোগ করেন, তার মানহানি করতেই এই চক্রান্ত করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে ওই ভিডিওটি এমন হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়িয়ে দেওয়া হয়েছে, যেখানে তিনিও রয়েছেন। ফলে মানহানির অভিযোগ দায়ের করেছেন তিনি। প্রযুক্তি আইনেও মামলা দায়ের করা হয়েছে। পুরো ঘটনায় তারই এক সহকর্মী জড়িত থাকতে পারেন বলে জানিয়েছেন।

তদন্তকারীদের সন্দেহ, প্রযুক্তিকে কাজে লাগিয়ে ভিডিওর নারীর মুখ পালটে ওই পুলিশ সদস্যের স্ত্রীর মতো দেখতে করা হয়েছে।যদিও বিষয়টি এখনও স্পষ্ট নয়। এই নিয়ে তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles