-0.9 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

যে কারণে টিকল না ঝিলিকের ৪ বছরের প্রেম

যে কারণে টিকল না ঝিলিকের ৪ বছরের প্রেম
সংগৃহীত ছবি

ভারতের জনপ্রিয় অভিনেত্রী তিথি বসু। তবে তিথি নামে তার পরিচিতি খুবই কম। ঝিলিক নামেই দুই বাংলার মানুষের কাছে পরিচিত তিনি। জনপ্রিয় এ অভিনেত্রীর সময়টা ভালো যাচ্ছে না।

পারিবারিক কারণে ভেঙে গেল তার প্রেমের সম্পর্ক।

- Advertisement -

জানা গেছে, ক্রিকেটার দেবায়ুধের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তিথি বসুর। বিয়ে করবেন বলে ঠিকঠাক করে ফেলেছিলেন। কিন্তু সেটা আর হচ্ছে না। চার বছরের সম্পর্কের ইতি টানলেন তারা।

২৪ ডিসেম্বর ছিল তিথির জন্মদিন। এর ঠিক পরের দিন বিচ্ছেদের খবর জানালেন তিনি। সামাজিক মাধ্যমে এ অভিনেত্রী লেখেন, ‘আমি আর দেবায়ুধ মিলে এই সম্পর্কটাকে আর না এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ’

বিচ্ছেদের কারণ হিসেবে তিথি পরিবারের সদস্যদের কাঠ গড়ায় দাঁড় করান। তিনি বলেন, আমাদের সব ঠিকই ছিল। কিন্তু সম্পর্কের মধ্যে যখন পরিবার ভীষণভাবে হস্তক্ষেপ করা শুরু করে তখনই সব ভেস্তে যায়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। এবারে বিষয়টা খুব খারাপ একটা জায়গায় এসে দাঁড়িয়েছে। তাই আর ঠিক হওয়ার নয় এই সম্পর্কটা।

উল্লেখ্য, একই কলেজে মনস্তত্ত্ব নিয়ে পড়াশোনা করেছেন তিথি-দেবায়ুধ। একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন তারা। মাঝেমাঝেই বাইক নিয়ে বেরিয়ে পড়তেন ঘুরতে।

নিজেদের চ্যানেলে সেইসব ভিডিও প্রকাশ করতেন। এখন সবটাই আলাদা। আর এই সম্পর্ক জোড়া লাগার নয়, এমনটাই বক্তব্য তিথির। পড়াশোনা শেষ। দেবায়ুধ আপাতত ব্যস্ত নিজের ক্রিকেট নিয়ে। তিথি আবারও পর্দায় ফিরতে চান। চলছে তারই প্রস্তুতি।

- Advertisement -

Related Articles

Latest Articles