6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

সবার সামনেই প্রাক্তন প্রেমিকাকে চুমু খেলেন সালমান

সবার সামনেই প্রাক্তন প্রেমিকাকে চুমু খেলেন সালমান
সালমান ও সঙ্গীতা বিজলানি

মঙ্গলবার ৫৭ বছরে পদার্পণ করলেন বলিউডের সুপারস্টার সালমান খান। জন্মদিন উপলক্ষে সোমবার সন্ধ্যায় জমকালো পার্টির আয়োজন করেছিলেন ভাইজান। যেখানে বসেছিল তারকাদের মিলনমেলা।

শাহরুখ খান থেকে শুরু করে অভিনেতার প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি, অর্জুন কাপুর, পূজা হেগড়ে, কার্তিক আরিয়ান, সুনীল শেঠি, রীতেশ জেনেলিয়াসহ বলিউডের একগুচ্ছ অভিনয় তারকা এদিন উপস্থিত ছিলেন।

- Advertisement -

তবে সবচেয়ে নজর কাড়ল শাহরুখের সঙ্গে সালমানের আলিঙ্গন এবং প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির সঙ্গে অভিনেতার সখ্য, কপালে চুম্বন-কোনোটাই পাপারাৎসিদের ক্যামেরার নজর এড়ালো না।
ভাইজানের জন্মদিনের সকাল থেকেই শুরু হয়েছে ভক্তদের ভালোবাসা বর্ষণ। গত রাতের পার্টির একটি বিশেষ মুহূর্ত এখন নেটপাড়ার হৃদয়ে রাজত্ব করছে৷ সালমানের জন্মদিন পার্টির একটি ভাইরাল ছবিতে দেখা যায়, ভাইজান তাঁর প্রাক্তন প্রেমিকা এবং অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে প্রকাশ্যে সবার সামনেই চুম্বন করছেন।

এদিন ভাইজানের দেখা মেলে, বেসিক কালো শার্ট-লেদার প্যান্টে এবং অভিনেত্রীকে দেখা যায় একটি বেগুনি বর্ণের ওয়েস্টার্ন পোশাকে। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে একে অপরের সঙ্গে ডেট করেছেন সালমান-সঙ্গীতা। তবে তাঁদের সম্পর্কের বিচ্ছেদের কারণ সালমান। তিনিই সঙ্গীতার সঙ্গে প্রতারণা করেছিলেন। তবে এখন তাঁরা ভালো বন্ধু।

নেটিজেনরা বলছেন, ‘সালমানের প্রথমে তাঁকে বিয়ে করা উচিত ছিল এবং তাহলে জীবনটা মসৃণ হতো। ‘ অন্য একজন বলেছেন, ‘ভাই কা পহেলা প্যায়ার। ‘

- Advertisement -

Related Articles

Latest Articles