-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

তীব্র সমালোচনার কবলে কাজলের মেয়ে

তীব্র সমালোচনার কবলে কাজলের মেয়ে
কাজলের মেয়ে নিশা

বলিউড অভিনেত্রী কাজলের মেয়ে নিশা পোশাক নিয়ে তীব্র সমালোচনার কবলে পড়েছেন। মাত্রই ১৮-র গণ্ডি পেরিয়েছেন, পড়াশোনার জন্য থাকেন বিদেশে। নিশাকে নিয়ে সবচেয়ে বেশি খবর হয় তাঁর পোশাকের কারণে।

প্রায়ই আবেদন লুকে দেখা মেলে কাজল-অজয়কন্যার। কখনো বলিউডি পার্টিতে, কখনো বিদেশের কফি শপে, কখনো আবার মুম্বাইয়ের রাস্তায়। আর সেসব ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

- Advertisement -

বড়দিনে সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে রাস্তায় নামলেন নিশা। সঙ্গে ছিলেন ইব্রাহিম আলী খান, আহান খান, ওরহান আত্রামানী। শিল্পা শেঠির রেস্তোরাঁতে আয়োজন করা হয়েছিল এই বড়দিনের পার্টির। সেখানেই হাজির হয়েছিলেন স্টারকিডরা।

বলে রাখা ভালো, ওরহান মানে ওরির সঙ্গে আগে প্রেম ছিল জাহ্নবীর। তবে আজকাল তাঁকে বেশি দেখা যায় নিশার সঙ্গেও। এর আগেও দুজন ফ্রেমবন্দি হয়েছেন বহুবার। বড়দিনের রাতেও দেখা গেল বিশেষ বান্ধবীকে এক্কেবারে আগলে রাখলেন ওরি।

অনেকেই বলছেন দুজনেই ছিলেন ড্রাংক। তাই পাপারাজ্জিদের দেখে হঠাৎই পেছন দিকে হাঁটা শুরু করেন, তারপর ফের গাড়ির দিকে যান। যেন হারিয়ে ফেলেছিলেন তালজ্ঞান।

গোলাপি রঙের একটি বডিকন ড্রেস পরেছিলেন নিশা। এই পোশাক নিয়ে নেটিজেনরা তাঁকে কটাক্ষ করে মন্তব্য করতে থাকেন। মেকআপে ছিল উইঙ্গড আইলাইনার, স্মোকি আই আর লিপস্টিক।

১৯৯৯ সালে বিয়ে করেন কাজল আর অজয়। এরপর ২০০৩ সালে জন্ম হয় মেয়ে নাইসার। ২০১০ সালে জন্ম ছেলে যুগের। বছরখানেকের মধ্যে নাইসার ভোল বদল চমকে দিয়েছিল সকলকে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সমালোচনার কবলে পড়েন নিশা। সেই সম্পর্কে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অজয় দেবগন জানিয়েছিলেন, সন্তানের সম্পর্কে এ ধরনের ট্রোল দেখে যথেষ্ট খারাপ লাগে তাঁর।

অজয় দেবগনের কথায়, ‘কাজল আর আমি অভিনেতা। আমাদের বিচার করুন। আমাদের কারণেই, আমাদের ছেলে-মেয়েরা প্রতিবারই স্পটলাইটের নিচে থাকে। ’

- Advertisement -

Related Articles

Latest Articles