-4.5 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ১, ২০২৩

তুনিশার মৃত্যুর ঘটনায় বেরিয়ে এলো আরও এক চাঞ্চল্যকর তথ্য

তুনিশার মৃত্যুর ঘটনায় বেরিয়ে এলো আরও এক চাঞ্চল্যকর তথ্য
তুনিশা শর্মা ও শেজান মোহাম্মদ খান

বলিউড অভিনেত্রী তুনিশা শর্মার রহস্য মৃত্যুকে কেন্দ্র করে উঠে আসছে একের পর এক তথ্য। অভিনেত্রীকে আত্মহত্যার প্ররোচনা মামলায় তার সহঅভিনেতা শেজান মোহাম্মদ খানকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদে এক চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, ১৫ দিন আগেই তুনিশা ও শেজানের বিচ্ছেদ হয়েছিল। সম্পর্কের এই টালমাটাল পরিস্থিতির জন্য অবসাদে ভুগছিলেন ২০ বছরের এই অভিনেত্রী।

- Advertisement -

পুলিশের অনুমান, অবসাদের কারণেই এমন পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।

এর আগে গত শনিবার শুটিংয়ের সেটের সাজঘরে তুনিশাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলতে দেখা যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা। কিন্তু চিকিৎসকরা অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার পর তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে ওয়ালীব থানায় ৩০৬ ধারায় শেজানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

এদিকে তুনিশার মৃত্যুর ঘটনায় লাভ জেহাদের দিকটি খতিয়ে দেখা হবে বলে মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক রাম কদম। তার এ বক্তব্য ঘিরেও এক ধরনের চাঞ্চল্য তৈরি হয়।

এ বিষয়ে এক প্রতিক্রিয়ায় বিজেপির এই নেতা বলেন, ‘এই মৃত্যুর কারণ কী? এতে কি লাভ জেহাদ রয়েছে? নাকি অন্য কোনো ব্যাপার। তদন্তের মাধ্যমে সত্যিটা খুঁজে বের করা হবে। তুনিশার পরিবার বিচার অবশ্যই পাবে। আর যদি এই ঘটনা লাভ জেহাদের হয় তাহলে পুলিশ অবশ্য দোষীদের খুঁজে বের করে উপযুক্ত শাস্তি দেবে।’

উল্লেখ্য, মাত্র ২০ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয় দিয়ে ছোট পর্দায় বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। তাকে দেখা যায় ‘দাবাং ৩’ সিনেমায়। এ ছাড়া তাকে বলিউডের ‘ফিতুর’, ‘বার বার দেখো’ সিনেমাতে ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন তুনিশা।

‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এরপর চক্রবর্তী অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, ‘শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিংহ’ ‘ইন্টারনেট ওয়ালা লাভ’-এর মতো টিভি ধারাবাহিকে অভিনয় করে অল্প বয়সেই জয় করে নিয়েছিলেন দর্শকের মন।

- Advertisement -

Related Articles

Latest Articles