4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

উলঙ্গ বিদেশিনী তাণ্ডব চালালেন পাঁচতারা হোটেলে!

উলঙ্গ বিদেশিনী তাণ্ডব চালালেন পাঁচতারা হোটেলে!
ছবি সংগৃহীত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, এক উলঙ্গ বিদেশিনী ভারতের একটি হোটেলের বারান্দায় রীতিমতো তাণ্ডব চালাচ্ছেন। ভিডিওর নারীকে দেখা গিয়েছে হোটেলকর্মীদের ধরে মারতে। ঘটনাটি ঘটেছে ভারতের জয়পুরে।

তবে ভিডিয়োটি ঠিক কবেকার, তা নিশ্চত ভাবে জানা যায়নি। নারীটিকে খুব বিরক্ত দেখাচ্ছিল ভিডিওতে। হোটেল কর্মীদের ওপর কোনও এক আচরণের কারণে অত্যন্ত রেগে ছিলেন। ক্যামেরায় তার অভিযোগ অনুসারে, তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে বলে দাবি করেন তিনি। নারীটিকে আফ্রিকান বংশোদ্ভূত বলে মনে হচ্ছে।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, সেই উত্তেজিত নারীকে শান্ত করার চেষ্টা করছেন হোটেল কর্মীরা। তবে তিনি তাতেও শান্ত হননি। উল্টো তিনি ব্লেজার পরা এক হোটল কর্মীর দিকে তেড়ে যান এবং ঘুষি চালাতে থাকেন। এরপর অপর এক নারী হোটেল কর্মীর চুলের মুঠি ধরে টানতে দেখা যায় সেই বিদেশিনীকে। এরপর সেই নারী হোটেল কর্মী রাগের মাথায় সেই জায়গা ছেড়ে চলে যান এবং পুলিশকে ডাকার কথা বলেন।

দীপিকা নারায়ণ ভরদ্বাজ নামক একজন সাংবাদিক টুইটারে জয়পুর পুলিশকে ট্যাগ করে এই ঘটনার ভিডিও পোস্ট করেন এবং সেই বিদেশিনীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার আবেদন জানান। পরে টুইটারে সেই সাংবাদিককে উত্তর দিয়ে পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখছে তারা।

অনেক টুইটার ব্যবহারকারী দাবি করেন, জয়পুরের জেডাব্লু ম্যাটিয়টে এই ঘটনাটি ঘটে। যদিও তা নিশ্চিত করা সম্ভব হয়নি। এদিকে এই সেই বিদেশিনী কী নিয়ে অভিযোগ জানাচ্ছিলেন বা কেন এত উত্তেজিত ছিলেন, তার কারণও জানা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles