4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

বড়দিনে মেসির বিশেষ পার্টি, অতিথি কারা?

বড়দিনে মেসির বিশেষ পার্টি, অতিথি কারা?

ফুটবল বিশ্বমঞ্চে প্রথমবারের মতো সোনালী শিরোপার দেখা পেয়েছেন লিওনেল মেসি। ক্যারিয়ারে প্রায় সব শিরোপা জিতলেও বিশ্ব আসরে শিরোপা জয়ের আক্ষেপ ছিল সাতবারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন ফুটবলারের। তবে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে অনুষ্ঠেয় বিশ্বকাপে রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়ন ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হারিয়ে ট্রফি জিতেছে আর্জেন্টিনা।

- Advertisement -

নানান আয়োজনের মধ্য দিয়ে শিরোপা জয়ের স্বাদ উদযাপন করছে আর্জেন্টাইনরা। তবে এর রেশ না কাটতেই নতুন উৎসবে মেতেছে লে আলবিসেলেস্তেরা। বড়দিনের উৎসবের আনন্দ বাড়িয়ে দিয়েছে বিশ্বমঞ্চে শিরোপার জয়।

বড়দিন উপলক্ষে বিশেষ পার্টি দিচ্ছেন আর্জেন্টাইন সেনসেশন মেসি। এবার দেশেই বড়দিন পালনের পরিকল্পনা সাজিয়েছেন তিনি। নিজ শহর রোজারিওতেই থাকছেন এই ক্ষুদে জাদুকর। আর মেসির বাড়ির পাশে অবস্থিত কেন্টাকি কান্ট্রি ক্লাবেই সেই পার্টির আয়োজন করা হয়েছে।

সেই উৎসবের আনন্দ বাড়াতে তাদের সঙ্গে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। পিএসজি ফুটবলার মেসির শহরে এসেছেন সুয়ারেজ। উরুগুয়ের ফুটবলারের সঙ্গে আছেন স্ত্রী সোফিয়া বালবি ও তাদের দুই সন্তান।

মেসি ও সুয়ারেজের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তারা দুজনেই বার্সেলোনার সাবেক সতীর্থ।

এদিকে বিশেষ এই পার্টিতে মেসি ছাড়াও বেশ কয়েকজন ফুটবলার থাকতে পারেন। এ তালিকায় আছেন, সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিয়ো আগুয়েরো, সাবেক স্প্যানিশ মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তাসহ অনেকেই।

- Advertisement -

Related Articles

Latest Articles