6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

সময় এলে সব কিছুর হিসাব নেওয়া হবে: গয়েশ্বর রায়

সময় এলে সব কিছুর হিসাব নেওয়া হবে: গয়েশ্বর রায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশকে আবার তলাবিহিন ঝুড়িতে পরিণত করেছে। মেগা প্রকল্পের নামে আওয়ামী লীগের নেতারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। সুইস ব্যাংকে রেখেছে। বিদেশে বাড়ি-গাড়ি সব করে নিয়েছে। সময় এলে এই সমস্ত কিছুর হিসাব করা হবে। এবার সরকারের পতন ছাড়া বিএনপি ঘরে ফিরবে না।

- Advertisement -

আজ শনিবার বিকেলে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি আয়োজিত গণমিছিল শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নগরীর ভুবন মোহন পার্ক শহীদ মিনারে এই সমাবেশ হয়। এর আগে নগরীতে একটি গণমিছিল বের করা হয়। এতে অংশ নেন গয়েশ্বর চন্দ্র রায়।

সমাবেশ গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘এই সরকার পৃথিবীর সব স্বৈরাচারী সরকারকে হার মানিয়েছে। বিএনপি এবার গণতন্ত্র পুনরুদ্ধার, মানুষের ভোটের অধিকার ও এই সরকারের নির্যাতনের কবল থেকে মানুষকে রক্ষা করতে আন্দোলন করছে। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছে না। বিএনপি দিনের ভোট দিনে এবং জনগণের অধিকার ফিরিয়ে আনতে চায়।’

তিনি বলেন, ‘ক্ষমতা দীর্ঘস্থায়ী করে রাখতে সরকার বিএনপির নেতাকর্মীদের বিনা ওয়ারেন্টে এবং কোনরকম মামলা ছাড়াই গ্রেপ্তার করছে। দলের মহাসচিব, যিনি অতি সজ্জন বলে শুধু বাংলাদেশ নয়, পৃথিবীতে পরিচিতি লাভ করেছেন সেই মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে কোনো রকম কারণ ছাড়াই রাতের অন্ধকারে বাড়ি থেকে তুলে নিয়েছে। তাদের কারাগারে আটকে রাখা হয়েছে।’

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক শফিকুল হক মিলন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রমুখ।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles