6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

প্রকাশ্যে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার প্রশ্নে যা বললেন জাহ্নবী

প্রকাশ্যে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার প্রশ্নে যা বললেন জাহ্নবী
জাহ্নবী

বাবা বনি কাপূর শুরুতেই নিজের পরিচালিত ছবিতে নেননি মেয়ে জাহ্নবীকে। কারণ তিনি চেয়েছিলেন মেয়ে নিজের যোগ্যতায় ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিক। তাই শ্রীদেবী-কন্যারও লক্ষ্য ছিল যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে প্রতিষ্ঠিত করা।

আর তাই ৬টি ছবি করে রীতিমতো জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। এক সাক্ষাতকারে তিনি বিভিন্ন প্রশ্নের মুখে পড়েন। সেখানে প্রেমের কথা উঠতেই তাকে প্রশ্ন করা হয়- বর্তমানে কার সঙ্গে আছেন তিনি? কিছুতেই বললেন না জাহ্নবী। তবে এক প্রশ্নে ফিরে গেলেন অতীতের প্রেমে।

- Advertisement -

রাস্তাঘাটে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন কখনও? জিজ্ঞাসা করতেই লজ্জায় পড়েন নায়িকা। সাংবাদিককে অবাক করে জাহ্নবী জবাব দেন, ‘হ্যাঁ…প্রকাশ্যে আমরা পরস্পরকে আদর করেছি।’

‘আমরা’ মানে কারা? জাহ্নবী জানান, সাংবাদিক, আলোকচিত্রী— সবাইকে এড়িয়ে চলতেন এক সময়। কখনও কখনও এমনও হয়েছে যে, গাড়ির ডিকিতে লুকিয়ে পড়তেন ক্যামেরা এড়াতে। যশ-খ্যাতি তার স্বাধীন জীবনযাপনে বাধা হয়ে দাঁড়াক, কখনোই চাননি। সে সময় ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের সঙ্গে প্রেম করতেন জাহ্নবী।

তার কথায়, ‘রাজনের সঙ্গে আমার বন্ধুত্ব প্রেমে মোড় নেয়। কিন্তু কিছু দিনের মধ্যেই আমি সম্পর্ক ভেঙে বেরিয়ে আসি। এখন আমার বোন খুশি ওর সঙ্গে প্রেম করে। যদিও আমরা তিন জনেই আগে বন্ধু, তার পর সবকিছু।’

- Advertisement -

Related Articles

Latest Articles