7.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

শাহরুখকন্যাকে নেটিজেনদের কটাক্ষ

শাহরুখকন্যাকে নেটিজেনদের কটাক্ষ
শাহরুখকন্যা সুহানা

বলিউডে সম্প্রতি পা রেখেছেন শাহরুখকন্যা সুহানা। তার অভিনীত প্রথম সিনেমা ‘দ্য আর্চিস’। ছবিটি নির্মাণ করেছেন পরিচালক জোয়া আখতার। সামনেই নেটফ্লিক্সে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) ছবিটি মুক্তির উপলক্ষে একটি পার্টির আয়োজন করেন নির্মাতা। আর সেই পার্টিতেই হাজির হন এই স্টারকিড। ইতোমধ্যে ‘দ্য আর্চিস’ সিনেমার পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
ওই ভিডিওতে দেখা যায়, সুহানা লাল রঙের বলি হাগিং, নুডল স্ট্র্যাপ ড্রেস এবং পায়ে কালো পেনসিল হিল জুতো পরে হাজিরে হয়েছেন পার্টিতে। গাড়ি থেকে সুহানা নামার সঙ্গে সঙ্গেই পাপারাজ্জিদের ক্যামেরায় হাসিমুখে ধরা দিলেন শাহরুখকন্যা।

- Advertisement -

মুহূর্তেই নেটদুনিয়ায় সেই ভিডিও ছড়িয়ে পড়ে। তবে শাহরুখকন্যার অপ্রস্তুত, আড়ষ্ট চালচলন নজর এড়ায়নি নেটিজেনদের। গাড়ি থেকে নেমে অনুষ্ঠান কক্ষে যাওয়ার সময় সুহানার হাঁটা-চলা দেখে মালাইকার অরোরার সঙ্গে তুলনা করেছেন অনেকে।

ইতোমধ্যেই ভিডিওর নিচে নেটিজেনদের মন্তব্যের ঝড় বয়ে গেছে। তবে সেখানে অধিকাংশই কটাক্ষ করেছেন সুহানাকে। একজন লিখেছেন, ‘সুহানাকে একদম মালাইকা অরোরার মতো লাগছে। আরেক ভক্ত মন্তব্য করেছেন, হিল পরে ঠিক মতো হাঁটতেই পারছেন না সুহানা। আবার একজন লিখেছেন, এই বয়সেই মালাইকা হয়ে গেলেন সুহানা! আবার অনেকেই মন্তব্য করেছেন, মালাইকা নয়, নোরার মতো লাগছে সুহানাকে।

প্রসঙ্গত, সুহানা ছাড়াও এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন আরও অনেক তারকা সন্তান। এই ছবিতে আরও অভিনয় করেছেন, বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি নন্দাসহ অনেকেই।

- Advertisement -

Related Articles

Latest Articles