6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

দুই মহিলার সঙ্গে ‘ইমরান খানের ফোন সেক্সের’ অডিও ক্লিপ ভাইরাল!

দুই মহিলার সঙ্গে ‘ইমরান খানের ফোন সেক্সের’ অডিও ক্লিপ ভাইরাল!
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান

আবারও বিতর্কে জড়ালেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সোশ্যাল মিডিয়ায় দুটি অডিও ক্লিপ ভাইরাল হয়ে গিয়েছে। তাতে যে ব্যক্তির গলা শোনা গিয়েছে, তিনি ইমরান খান বলে দাবি করা হয়েছে। ওই ব্যক্তি নাকি দুজন মহিলার সঙ্গে ফোন সেক্স করছেন বলে অভিযোগ উঠেছে। যদিও দুটি ক্লিপই ভুয়ো বলে দাবি করেছে ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)।

চলতি বছর পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ হারানোর পর থেকে একাধিক বিতর্কে জড়িয়েছেন ইমরান খান। যিনি হামলার ধাক্কা কাটিয়ে কিছুটা ধীরে-ধীরে ফিরছেন। তারইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুটি অডিও ক্লিপ (যেগুলোর সত্যতা যাচাই করা যায়নি) ভাইরাল হয়ে গিয়েছে। ইমরানের বিরোধী মহলের দাবি, ওই অডিওতে যে ব্যক্তির কণ্ঠস্বর শুনতে পাওযা গিয়েছে, তিনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। যিনি দুই মহিলার সঙ্গে ‘ফোন সেক্স’ করছেন বলে দাবি করা হয়েছে।

- Advertisement -

কয়েকজন পাকিস্তানি সাংবাদিকও দাবি করেন যে ওই অডিও ক্লিপের কণ্ঠস্বর আদতেই সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের। পাকিস্তানি সাংবাদিক মনসুর আলি খান ফেসবুক ভিডিওতে আবার দাবি করেন, একটি অডিওতে যে মহিলার কণ্ঠস্বর ছিল, তিনি কে, সে বিষয়েও খবর পাওয়া গেছে। সেইসঙ্গে ওই অডিওতে যে ব্যক্তির গলা শুনতে পাওয়া গিয়েছে, তিনি ‘বড়’ ব্যক্তি বলে দাবি করেন ওই পাকিস্তানি সাংবাদিক। তবে ওই ব্যক্তি কে, তা গোপন রেখেছেন।

অন্যদিকে, ইমরানের দল তেহরিক-ই-ইনসাফের দাবি, ওই ভাইরাল ক্লিপে যে ব্যক্তির কণ্ঠস্বর শোনা যাচ্ছে, তিনি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নন। ওই অডিও ক্লিপ ভুয়া বলেও দাবি করেছে ইমরানের দল। তেহরিক-ই-ইনসাফের নেতা আরসালান খালিদ বলেন, ‘পিটিআই চেয়ারম্যানের বিরোধীরা ভুয়া অডিও এবং ভিডিও তৈরি করা ছাড়া কিছু ভাবতেই পারে না।’

পাকিস্তানের এক সাংবাদিক সৈয়দ সমীর আব্বাস দাবি করেন, ‘এই অডিয়োর ওডাবিং করা হয়েছে। ২০১০ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ইমরান খানের উপর খবর করেছি। তার প্রতিটি ভাষণ ও সাংবাদিক বৈঠক শুনেছি। এটা ইমরান খানের কণ্ঠস্বর নয়। বরং এটা ডাবিং করা অডিও। অত্যন্ত লজ্জাজনক কাজ।’

- Advertisement -

Related Articles

Latest Articles