6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

রুয়েটের ৯ শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় পাঠাল কে?

রুয়েটের ৯ শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় পাঠাল কে?
ছবি সংগৃহীত

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ৯ শিক্ষক ও কর্মকর্তাকে কাফনের কাপড় পাঠানো হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) ডাকযোগে বেনামি চিঠির মাধ্যমে তাদের এসব কাপড় পাঠানো হয়।

তবে ওই চিঠির খামের ওপর প্রেরকের ঠিকানায় সচেতন নাগরিক সমাজ, রাজশাহী ১২০৯ এমনকি একটি মোবাইল নম্বরও দেয়া হয়েছে। আর খামের ভেতরে ছোট ছোট সাদা কাপড়ের টুকরো পাঠানো হয়।

- Advertisement -

রাজশাহী নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোরার আলী তুহিন এসব তথ্য নিশ্চিত করেন।

কাফনের কাপড় পাওয়া শিক্ষক ও কর্মকর্তারা হলেন: রুয়েটের রেজিস্ট্রার ড. মো. সেলিম হোসেন, রুয়েট শিক্ষক সমিতির সভাপতি ড. মো. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক ড. রবিউল আওয়াল, সহসভাপতি ড. জগলুল শাহাদাত, ছাত্র কল্যাণ দফতরের উপপরিচালক মো. মামুনুর রশীদ, কম্পট্রোলার নাজিম উদ্দীন আহমেদ, সহকারী প্রকৌশলী হারুন অর রশিদ, সেকশন অফিসার রাইসুল ইসলাম রোজ ও সাবেক ভিসি প্রফেসর ড. মো. রফিকুল ইসলাস শেখ।

আরও পড়ুন: অগ্নিদগ্ধ সেই রুয়েট শিক্ষার্থী মৌমিতা সাহার মৃত্যু

রুয়েট শিক্ষক সমিতির সভাপতি ড. মো. ফারুক হোসেন বলেন, ‘চিঠি পাওয়ার পর থেকে আমরা এখন নিরাপত্তাহীনতার মধ্যে আছি। আমাদের কাফনের কাপড় পাঠানো হয়েছে। আমাদের মৃত্যুর খবর আগেই দেয়ার জন্য এমনটি করা হয়েছে। রুয়েট কর্তৃপক্ষ এ ঘটনায় একটি জিডি করেছে। আমরা নিজেদের নিরাপত্তার কথা ভেবেই আলাদাভাবে একটি করে জিডি করার পরিকল্পনা করছি।’

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘কাফনের কাপড় নাকি সাদা কাপড় সেটি বলতে পারছি না। কাফনের কাপড় বড় হবে। তবে ছোট একটু সাদা কাপড় ও চিঠি পাঠিয়েছে বলে শুনেছি। আমরা লিখিত অভিযোগও পেয়েছি। সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles