-2.2 C
Toronto
রবিবার, জানুয়ারী ২৯, ২০২৩

আমাকে নিয়ে ‘নোংরামি’ চলছে : নোরা ফাতেহি

আমাকে নিয়ে ‘নোংরামি’ চলছে : নোরা ফাতেহি
নোরা ফাতেহি ও জ্যাকলিন ফার্নান্দেজ

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে নিজে বিপদে পড়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। তাই বলে নোরা ফাতেহিকেও এর মধ্যে টেনে আনবেন? নোরার ক্যারিয়ারও শেষ করার চেষ্টা? এটা কিছুতেই মেনে নিচ্ছেন না নোরা। তাই জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করে দিয়েছেন অভিনেত্রী। তাঁর অভিযোগ, অপরাধ জগতের নোংরামির মধ্যে টেনে এনে তাঁর ক্যারিয়ার নষ্ট করতে চাইছেন জ্যাকলিন! কিন্তু অস্বস্তি যে পিছু ছাড়ছে না অভিনেত্রীর, তা বোঝা গেল শুক্রবার রাতেই।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ইঙ্গিত ভরা এক পোস্ট দিলেন নোরা। যেখানে তিনি লিখেছেন, ‘নিজের স্বার্থে অন্য লোককে ব্যবহার করার শিক্ষা পেয়ে আমি বড় হইনি। আমার উদ্দেশ্য কোনো দিন অসৎ নয়। আমরা দুজন একই ধরনের মানুষ নই। ’

- Advertisement -

এদিকে ২০০ কোটি টাকা আত্মসাতের ঘটনায় জ্যাকলিনের সঙ্গে নোরাকেও যখন জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল ইডি, তখন অপমানিত বোধ করেছিলেন নোরা। তাই স্ট্যাটাসে নাম উল্লেখ না থাকলেও বুঝতে অসুবিধা হওয়ার উপায় নেই যে এই পোস্ট জ্যাকলিনের উদ্দেশেই লিখেছেন নোরা। জ্যাকলিনের বিরুদ্ধে দিল্লির আদালতে মানহানির মামলা করে নোরা জানিয়েছিলেন, “আমাকে নিয়ে ‘নোংরামি’ চলছে! নিজের স্বার্থে আমার ক্যারিয়ার এবং মানসম্মান নিয়ে টানাটানি করছেন জ্যাকলিন। ”

এর আগে ২০০ কোটি টাকা আত্মসাৎ মামলায় কনম্যান সুকেশ চন্দ্রশেখর মূল সন্দেহভাজন হলেও তাঁর সঙ্গে সংযোগ থাকার কারণে দুই অভিনেত্রীকেও তলব করা হয়েছিল। যাতে বেশি জড়িয়ে পড়েন জ্যাকলিন। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসেবে তাঁর কাছেও চলে আসে। এতেই ফেঁসে যান অভিনেত্রী। পুলিশ ও ইডির তদন্ত চলতে থাকে প্রায় গোটা বছর। ইতিমধ্যে আইনজীবী মারফত প্রকাশ্যে আসে জ্যাকলিনের এক বয়ান। যেখানে তিনি জানিয়েছেন, সুকেশের থেকে অনেক তারকাই উপহার নিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন নোরা ফাতেহিও। শুধু শুধু একা তাঁকেই দোষারোপ করা হচ্ছে কেন?

জ্যাকলিনের এ ধরনের বক্তব্যের পরই তেলেবেগুনে জ্বলে ওঠেন নোরা। তাঁর বক্তব্য, এটি সম্পূর্ণ মিথ্যা কথা। সুকেশের সঙ্গে তাঁর কোনো লেনদেন ছিল না। উপহারও নেননি। বরং সুকেশের স্ত্রী লেনা মারিয়া পলের সঙ্গেই আলাপ ছিল বলে জানান নোরা। তাঁর দাবি, অকারণে তাঁকে এই নোংরামিতে জড়িয়ে হেনস্তা করতে চাইছেন জ্যাকলিন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

Latest Articles