6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

কলকাতায় শাহরুখের হাতে চুমু খেলেন রানি মুখার্জি

কলকাতায় শাহরুখের হাতে চুমু খেলেন রানি মুখার্জি
ছবি সংগৃহীত

২৮তম কলকাতা আন্তর্জাতিক ছবি উৎসব জুড়ে শুধুই শাহরুখ ম্যাজিক। তিনি এলেন, দেখলেন আর জয় করলেন! বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়ে গেছে, তখনও এসে হাজির হননি শাহরুখ। তবে দেরিতে এলেও এদিনে শো’জ স্টপার কিং খান।

কলকাতার প্রতি অদ্ভূত টান বাদশার।

- Advertisement -

তিনি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডারও বটে। গত দু-বছর করোনার কারণে ছবি উৎসবে স্বশরীরে হাজির হতে পারেননি। তবে এদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তাঁর উপস্থিতি ছাপিয়ে গেল সকলকে।
শুরুতেই শাহরুখের মুখে বাংলায় বক্তব্য। মুগ্ধ হয়ে শুনলো গোটা পশ্চিম বাংলা। শাহরুখ জানালেন, ‘দিদিকে কথা দিয়েছি যখনই তখন তো এখানেআসবই’। সঙ্গে জানিয়ে রাখলেন, ‘রানিকে পটিয়ে আজ বাংলায় স্পিচ লিখেছি। খারাপ বললে দোষ রানির, আর ভালো বললে সেটা আমার ক্রেডিট’। এ সময় রানি মুখার্জি শাহরুখের হাতে চুমু খান।

ততক্ষণে হাসিতে ফেটে পড়েছে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম। তিনি নিজে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, একথা মনে করিয়ে দিয়ে শাহরুখ বলেন, এখানকার মতো আতিথেয়তা অন্য কোথাউ মেলা দুষ্কর।

মঞ্চে শাহরুখকে দেখে দর্শকাসন থেকে অনুরোধ, ‘একটা ডায়লগ’। হতাশ করলেন না শাহরুখ। বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা ‘পাঠান’ ছবির ভাইরাল সংলাপ এদিন শোনালেন বাদশা। কন্ঠস্বর বদলে মাইক্রোফোন আরও কাছে টেনে বললেন, ‘আপনি কুর্সি কি পেটি বাঁধ লো, মওসুম বিগড়নেওয়ালা হ্যায়’। সঙ্গে সঙ্গে করতালিতে ফেটে পড়ল গোটা নেতাজি ইন্ডোর স্টেডিয়াম।

এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে বলিউডের তরফে শাহরুখ-অমিতাভ ছাড়াও উপস্থিত ছিলেন জয়া বচ্চন, শক্রুঘ্ন সিনহারা। দেখা মিলল কুমার শানু, অরিজিৎ সিং-এর। এর পাশাপাশি বাংলাদেশি অভিনেতা চঞ্চল চৌধুরী, টলিউডের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, দেব-সহ প্রায় সকলেই হাজির ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে, যার মধ্যমণি হয়ে থাকলেন শাহরুখ খান।

- Advertisement -

Related Articles

Latest Articles