6 C
Toronto
বুধবার, ফেব্রুয়ারী ৮, ২০২৩

বাংলাদেশি সমর্থকদের উদ্দেশে যে বার্তা দিলেন মেসির মা ও স্ত্রী

বাংলাদেশি সমর্থকদের উদ্দেশে যে বার্তা দিলেন মেসির মা ও স্ত্রী
ছবি সংগৃহীত

বাংলাদেশি সমর্থকদের উদ্দেশে যে বার্তা দিলেন মেসির মা ও স্ত্রীবাংলাদেশি সমর্থকদের উদ্দেশে যে বার্তা দিলেন মেসির মা ও স্ত্রী
কাতার বিশ্বকাপের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। বিশ্বজয়ের হাতছানি মেসিদের সামনে। আর এরই মধ্যে বাংলাদেশ নামটাও বেশ পরিচিত হয়ে উঠেছে আর্জেন্টাইনদের কাছে। কোটি বাঙালি ভক্তের ভালোবাসার কথা জানেন বিশ্বতারকা লিওলেন মেসির মা সেলিয়া মারিয়া কুচ্চিত্তিনি ও সহধর্মীনী আন্তোনেলা রোকুজ্জোর।

কাতারের দোহায় তারা তাদের ভালোবাসার কথা ব্যক্ত করলেন গণমাধ্যের কাছে। খেলাযোগ টিমের পক্ষ থেকে তারা গ্রহণ করেছেন লাল-সবুজ বাংলার জার্সিও।

- Advertisement -

মঙ্গলবার দিবাগত রাতে ক্রোয়েশিয়ার সঙ্গে ম্যাচ শেষে ফিরছিল মেসির পরিবার। সে সময় এ বিশ্বতারকার মা সেলিয়া মারিয়া কুচ্চিত্তিনি উচ্ছ্বাস নিয়ে বলেন, ‘বাংলাদেশের মানুষ আর্জেন্টিনাকে যে ভালোবাসা দিয়েছে সেটা অভাবনীয়। এতো দূরের একটা দেশ যে আমার মেসিকে ঘিরে উদযাপন করে সেটা নিঃসন্দেহে গর্বের। আমাদের পক্ষ থেকেও তাদের জন্য ভালোবাসা।’

লিওলেন মেসির সহধর্মীনী আন্তোনেলা রোকুজ্জোর খানিক বাদেই বলে ওঠেন, ধন্যবাদ- বাংলাদেশ। সেইসঙ্গে বাংলাদেশের ভক্তদের ভালোবাসা জানান মেসির ভাইসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

- Advertisement -

Related Articles

Latest Articles