0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

কুকুরকে প্রশিক্ষণ দিতে গিয়ে বিপাকে থাই রাজকুমারী

কুকুরকে প্রশিক্ষণ দিতে গিয়ে বিপাকে থাই রাজকুমারী
<br >থাই রাজকুমারী বজ্রাকিতীয়াভা ছবি সংগৃহীত

থাইল্যান্ডের রাজকুমারী বজ্রাকিতীয়াভা হৃদযন্ত্রের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। স্থানীয় সময় গতকাল বুধবার তিনি হাসপাতালে ভর্তি হন বলে জানায় রাজপ্রাসাদ।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়, রাজা মহা ভাজিরালঙ্কনের বড় মেয়ে রাজকুমারী বজ্রাকিতীয়াভা তার পোষ্য কুকুরকে প্রশিক্ষণ দেওয়ার সময় অসুস্থবোধ করেন। এরপর তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

গতকাল রাতে থাইল্যান্ড রাজপ্রাসাদ জানায়, রাজকুমারীর শারীরিক অবস্থা এখন ‘স্থিতিশীল’।

ব্যাংককে বিবিসির হেড জনাথন বলেন, থাইল্যান্ড রাজপ্রাসাদ অস্পষ্ট ও রহস্যময়। একাধিক গণমাধ্যমের বিবৃতি অনুযায়ী রাজকুমারী বজ্রাকিতীয়াভার শারীরিক অবস্থা অনুমান করা কঠিন।

রাজকুমারী বজ্রাকিতীয়াভা সোয়ামসায়ালি ও রাজা ভাজিরালঙ্কনের প্রথম মেয়ে। ২০১৬ সালে রাজা ভূমিবলের স্থলাভিষিক্ত হওয়ার পর থেকে রাজকুমারী রাজার সবচেয়ে বড় অভ্যন্তরীণ শক্তি এবং তিনি রাজার পার্সোনাল গার্ডের সিনিয়র অফিসার। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের দুটি বিশ্ববিদ্যালয় থেকে পোস্ট গ্রাজুয়েট সম্পন্ন করেন। বজ্রাকিতীয়াভা ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ায় থাইল্যান্ড রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles