-2.3 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

দীঘিকে বাদ দিয়ে প্রেমিকাকে নায়িকা বানানোর অভিযোগে মুখ খুললেন পরিচালক

দীঘিকে বাদ দিয়ে প্রেমিকাকে নায়িকা বানানোর অভিযোগে মুখ খুললেন পরিচালক
ছবি সংগৃহীত

সিন্ডিকেটের খেলায় অসুস্থ হয়ে হয়ে পড়েছেন চিত্রনায়িকা দীঘি। তার সঙ্গে চূড়ান্ত কথা বলেও পরে না জানিয়ে অন্যজনকে নিয়েছেন এক পরিচালক। তবে ঠিক কোন পরিচালক এমন করেছে তার নাম পরিচয় কিছুই প্রকাশ করেননি তিনি। দীঘি না বললেও গণমাধ্যমের অনুসন্ধানে সেই পরিচালকের নাম প্রকাশ করা হয়। তিনি রায়হান রাফী।

পরিচালক নিজেই দীঘির ওই অভিযোগের বিপরীতে গণমাধ্যমে কথা বলে বেড়াচ্ছেন। খন্ডন করছেন দীঘির আনা অভিযোগ। রাফী জানিয়েছেন, দীঘি নিজেই আমার সঙ্গে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। ছবির ব্যাপারে দীঘির সঙ্গে আমার সঙ্গে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে। ’

- Advertisement -

রায়হান রাফি বলেন,‘একটি চরিত্রের জন্য একাধিকজনের সঙ্গে কথা হতে পারে, চূড়ান্ত একজন হবে এবং তার সঙ্গে লিখিত চুক্তি হবে। দীঘির সঙ্গে তো আমার কোনো লিখিত চুক্তি হয়নি। সে কাজ করতে চেয়েছে, অফিসে নিজের ইচ্ছাতেই এসেছে। দীঘি বলেছে আমি তাকে বাদ দিয়েছি, তাকে আমার চরিত্রের জন্য উপযুক্ত মনে হয়নি, ফলে তার সঙ্গে যোগাযোগ করিনি। ’

রাফী শুধু দীঘির অভিযোগের বিষয়টি নিয়েই কথা বলেনি। কথা বলেছেন দীঘির ব্যক্তিগত বিষয় নিয়েও। এই পরিচালক বলেন, দীঘিকে টিকটক বন্ধ করতে হবে, অভিনয়ে মনোযোগী হতে হবে।

এর আগে সোমবার দীঘি নিজের ফেসবুকে জানান, তিন বছর ধরে ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। ওই পোস্টে জানা যায়, দীঘি নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকার হয়েছেন। তাকে কাস্ট করার পরও বাদ দিয়ে অন্যকে নেওয়া হয়েছে।

সূত্রের খবর, সূড়ঙ্গ নামে একটি ফিল্ম নির্মাণ করছেন তরুণ পরিচালক রায়হান রাফী। সেখানে নাটকের তারকা আফরান নিশোকে নওয়া হয়েছে। এই ছবিতেই দীঘিকে নেওয়ার কথা ছিলো। কিন্তু শেষ পর্যন্ত দীঘিকে না নিয়ে পরিচালক তার প্রেমিকা তমা মির্জাকে নিয়েছেন। সে খবর ফলাও করে প্রচার হয়েছে গণমাধ্যমেও।

- Advertisement -

Related Articles

Latest Articles