0.3 C
Toronto
শনিবার, জানুয়ারী ২৮, ২০২৩

মদের ব্যবসায় নামছেন শাহরুখের ছেলে আরিয়ান

মদের ব্যবসায় নামছেন শাহরুখের ছেলে আরিয়ান
আরিয়ান খান

বলিউডে একের পর এক তারকার সন্তান আসছেন অভিনয়ে। তবে অভিনয়ের প্রতি আগ্রহ নেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। তিনি হতে চান পরিচালক। সে হিসেবেই নিজেকে তৈরি করছেন আরিয়ান। এরই মধ্যে জানা গেল মদের ব্যবসায় নামছেন তিনি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, বিদেশি এক জনপ্রিয় মদ কোম্পানির সঙ্গে ব্যবসা করতে যাচ্ছেন আরিয়ান খান। খুব শিগগিরই সেই ব্র্যান্ডের নতুন মদ লঞ্চ করতে চলেছেন তিনি। তবে শুধু মদ নয়, মদপানের সঙ্গে জড়িত নানা সরঞ্জাম তৈরি করবে আরিয়ানের এই ব্র্যান্ড। ইতোমধ্যেই আরিয়ানের সঙ্গে যাবতীয় ব্যবসায়িক চুক্তি সই করেছে বিদেশি ওই কোম্পানি। তবে এ নিয়ে আরিয়ানের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

- Advertisement -

সম্প্রতি খবরে এসেছে শাহরুখ খান শিগগিরই এক হলিউড ছবির স্বত্ব কিনতে চলেছেন। আর তা নাকি একেবারেই আরিয়ানের কথা মতো।

আরিয়ান খান ইদানীং হলিউডের ছবি দেখে সময় কাটাচ্ছেন। বাবার সঙ্গে কথা বলে কয়েকটি ছবি বেছেও নিয়েছেন তিনি। সেই ছবিগুলোকেই হিন্দিতে রিমেক করতে চান শাহরুখ-আরিয়ান। তবে তারা কোন হলিউডি ছবির রিমেক করতে চাইছেন, তা প্রকাশ করেননি। এরই মধ্যে খবরে এলো আরিয়ানের এই নতুন ব্যবসার কথা।

এদিকে, শাহরুখ খান বর্তমানে ব্যস্ত রয়েছেন কবীর খান পরিচালিত ‘পাঠান’ ছবির প্রচারে। গতকাল সোমবার প্রকাশ হয়েছে ছবিটির ‘বেশরম রং’ নামের গান। গানে দীপিকা পাডুকোনের সঙ্গে বোল্ড লুকে দেখা গেছে শাহরুখকে। তার হাতে রয়েছে দক্ষিণী পরিচালক অ্যাটলির ছবিও।

- Advertisement -

Related Articles

Latest Articles