11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

মাসিক ৩০০০ টাকা বেতনে বাচ্চাদের স্কুলে পড়াতেন অমিতাভকন্যা শ্বেতা!

মাসিক ৩০০০ টাকা বেতনে বাচ্চাদের স্কুলে পড়াতেন অমিতাভকন্যা শ্বেতা!
একসাথে তিন প্রজন্ম : অমিতাভ বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা, নব্য নভেলি নন্দা

বলিউডের বিখ্যাত ভাই-বোন জুটি অভিষেক বচ্চন-শ্বেতা বচ্চন নন্দা। অমিতাভ-জয়া বচ্চনের মেয়ে শ্বেতা। কিন্তু জানেন কি, দেশের অন্যতম বিখ্যাত তারকাসন্তান হয়েও একটি বাচ্চাদের স্কুলে পড়াতেন অমিতাভকন্যা শ্বেতা। সেই চাকরি থেকে মাসিক কটাকা উপার্জন করতেন শ্বেতা, শুনলে চমকে যাবেন! সম্প্রতি শ্বেতার মেয়ে নব্য নভেলি নন্দার পডকাস্ট শো-তে সে কথা জানালেন।

নব্যর এই শোতে বচ্চন পরিবারের তিন প্রজন্মকে একসঙ্গে পাওয়া গেল। যেখানে আলোচ্য বিষয় ছিল অর্থের সঙ্গে কী সম্পর্ক নারীদের? কী কারণে নারীদের অর্থের বিষয়ে সচেতন হওয়া উচিত! সেখানেই অমিতাভকন্যা নিজের জীবনের প্রথম উপার্জন জানালেন।

- Advertisement -

অমিতাভকন্যা শ্বেতার স্বামী শিল্পপতি নিখিল নন্দা। কারিনা-কারিশমার কাজিন নিখিল। বিয়ের পর মুম্বাই ছেড়ে শ্বেতা সংসার পাতেন দিল্লিতে। সেখানে একটি কিন্ডারগার্টেনে সহকারী শিক্ষকের চাকরি পান শ্বেতা। এটাই জীবনের প্রথম চাকরি ছিল অমিতাভকন্যার। সেখানে তার মাসিক বেতন ছিল ৩০০০ টাকা। শ্বেতা সাক্ষাৎকারে জানান, তিনি স্কুল-কলেজের সময় ভাই অভিষেকের কাছ থেকে টাকাও ধার নিতেন। এই গোটা ঘটনার জন্য তিনি মা জয়াকে দুষলেন। পাশাপাশি এ-ও জানান, টাকার সঙ্গে তার সম্পর্ক একেবারেই আদায় কাঁচকলা।

তবে শ্বেতা এ-ও জানান, তার বাড়ির ‘মানি-ম্যানেজার’ নব্য। তার মেয়েই সবটা গুছিয়ে রাখেন। শ্বেতা এক মেয়ে নব্য ও ছেলে অগস্ত্য। অনেক দিন ধরেই সকলে ভেবেছিলেন, অভিনয়ে পা রাখবেন নব্য নন্দা। কিন্তু এখনই তার কোনো চিন্তাভাবনা নেই অভিনয়ে আসার। অন্যদিকে খুব তাড়াতাড়ি বলিউডে অভিষেক হতে চলেছে অমিতাভের নাতি অগস্ত্যের।

- Advertisement -

Related Articles

Latest Articles