5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

‘আপনি কীভাবে এত হট?’ প্রশ্নে ‘সুপারহট’ জবাব কিং খানের

'আপনি কীভাবে এত হট?' প্রশ্নে 'সুপারহট' জবাব কিং খানের
শাহরুখ খান। পাঠান লুক

শাহরুখের খোলাখুলি অফার। যা খুশি জিজ্ঞেস করুন, আমি উত্তর দিতে প্রস্তুত। উইকএন্ডে শাহরুখ খান যে অনুরাগীদের এমন চমক দেবেন, তা আন্দাজ করতে পারেননি কেউ। তবে সোশাল মিডিয়ায় #AskSRK খেলা শুরু করে আসর একেবারে জমিয়ে দিলেন কিং খান। অনুরাগীরাও একে একে নানারকম প্রশ্ন করতে শুরু করে দেন শাহরুখকে। তার মাঝখানেই এক নেটিজেন হঠাৎ করে প্রশ্ন করে ফেলেন, আপনি এত হট কেন? শাহরুখের ঝটপট উত্তর, ‘চিকেনের সঙ্গে পেরি পেরি সস সাহায্য করে, আমার মনে হয়।’

‘পাঠান’ ছবিতে শাহরুখের শার্টলেস লুক নজর কেড়েছিল। সদ্য ৫৭-তে পা দেওয়া কিং খানের সিক্স অ্যাবস দেখে শাহরুখ অনুরাগীদের মধ্যে উন্মাদনা বেড়ে যায়। সে থেকেই শাহরুখের এমন হট লুক আলোচনায়।

- Advertisement -

অনেকে আবার প্রশ্ন করেন, ‘পাঠান’-এর পর শাহরুখের নতুন ছবি নিয়েও। প্রশ্ন ওঠে ‘ডন ৩’ ছবিরও। সবাইকে ধৈর্য ধরেই উত্তর দেন শাহরুখ। কথায় কথায় শাহরুখ জানান, আরিয়ানের মাদক কাণ্ডের পর এখন ভালোই আছেন তিনি।

প্রসঙ্গত, ২ নভেম্বর যেন শাহরুখ খানের অনুরাগীদের কাছে উৎসব। এবার আবার ‘পাঠান’ হিসেবে বড়পর্দায় কামব্যাক করবেন শাহরুখ। তা নিয়ে চূড়ান্ত উন্মাদনা। দুদিন আগে থেকেই মান্নতের সামনে ভিড় জমতে শুরু করে। একবার অন্তত বলিউডের রোমান্স কিং দেখা দেবেন বাড়ির ছাদে। এই আশা ছিল অনুরাগীদের।

নিজের ‘জাবড়া ফ্যান’দের কখনো নিরাশ করেন না কিং খান। মাঝরাতেই মান্নতের ছাদে এসে হাজির হন তিনি। সঙ্গে ছিল ছোট ছেলে আব্রাম। বাবার অনুরাগীদের ভালোবাসার সাক্ষী থাকল সে। প্রিয় নায়ককে দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন অনুরাগীরা। প্রত্যেকেই মোবাইল ক্যামেরায় এই মুহূর্ত ধরে রাখতে চাইছিলেন। ক্যামেরার ফ্ল্যাশে চোখ ধাঁধিয়ে যাওয়ার অবস্থা হয়েছিল। তার মধ্যেই আকাশে ছড়িয়ে পড়ে আতশবাজির রোশনাই।

শাহরুখ খান
জান গেছে, শাহরুখের এবারের জন্মদিনে মান্নতের সামনে রেকর্ড ভিড় হয়েছিল। উন্মাদনাও ছিল প্রতিবারের চেয়ে চারগুণ। আর তাই তো এই মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করতে চান শাহরুখ। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এবারের জন্মদিন নিয়ে তথ্যচিত্র বানাতে চলেছেন শাহরুখ। এই কারণেই শাহরুখের টিম গোটা দিনটাকে ক্যামেরা বন্দি করে। শোনা যাচ্ছে, জনপ্রিয় ওটিটির জন্যই এই তথ্যচিত্র তৈরি করছেন শাহরুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles