5.1 C
Toronto
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

ভাঙছে সানিয়া-শোয়েবের ১২ বছরের সংসার!

ভাঙছে সানিয়া-শোয়েবের ১২ বছরের সংসার!
শোয়েব মালিক ও সানিয়া মির্জা

ভালোবাসার টানে একসময় দেশ ছেড়েছিলেন সানিয়া মির্জা। শোয়েব মালিকের হাত ধরে বাসা বেঁধেছিলেন দুবাইয়ে। তবু আগলে রাখতে পারলেন না সংসার! শোনা যাচ্ছে, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাক ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্কে ফাটল ধরেছে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ডেইলি জাং’ এমনটাই দাবি করেছে।

- Advertisement -

২০১০ সালে ভারতের সানিয়ার সঙ্গে বিয়ে হয়েছিল পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের। ২০১৮ সালে সানিয়ার কোল আলো করে এসেছিল খুদে ইজান। তবে বর্তমানে নাকি শোয়েব এবং সানিয়ার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে। এমনকী এও শোনা যাচ্ছে, ক্রীড়া জগতের দুই তারকা নাকি আলাদা থাকতে শুরু করেছেন।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলোর দাবি, শোয়েবের অন্য কোনও নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। আর সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। এই গুঞ্জন আরও বেড়েছে সানিয়ার সাম্প্রতিক কিছু পোস্টের পর।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লেখেন, ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে। ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।

সানিয়া বা শোয়েব যদিও তাদের সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত কোনও কিছু বলেননি।

এ বছর ইউএস ওপেনে খেলে অবসর নেবেন বলে জানিয়েছিলেন সানিয়া মির্জা। কিন্তু চোটের কারণে এবারের ইউএস ওপেনে খেলতেই পারবেন না সানিয়া মির্জা। তাতেই বদলে গিয়েছে অবসরের ভাবনা।

ডাবলসে একাধিক গ্র্যান্ড স্ল্যামজয়ী ভারতীয় টেনিস তারকা ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে লেখেন, আমার কাছে একটা খারাপ খবর আছে। দু’সপ্তাহ আগে কানাডাতে খেলতে গিয়ে চোট পেয়েছিলাম। সেটা যে এতটা খারাপ হবে বুঝিনি। গতকাল স্ক্যান করানো হয়েছে। পেশিতে চোট রয়েছে। বেশ কিছু সপ্তাহ খেলতে পারব না। ইউএস ওপেন থেকে নিজেকে সরিয়ে নিচ্ছি। এটা খুব ভাল হল। ভুল সময়ে এসে এমন হল। এর ফলে আমার অবসরের পরিকল্পনায় কিছু পরিবর্তন হতে পারে। সবাইকে জানিয়ে দেব।

- Advertisement -

Related Articles

Latest Articles