5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বরখাস্ত হলেন নিকি কৌর

বরখাস্ত হলেন নিকি কৌর
নিকি কৌর

নিকি কৌর বলেছেন যে মেয়র নির্বাচনে প্যাট্রিক ব্রাউনের কাছে হেরে যাওয়ার একদিন পর তাকে ব্রাম্পটন সিটি হলের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

কৌর, যিনি শহরের কৌশলগত প্রকল্প, পরিকল্পনা ও অর্থনৈতিক উন্নয়ন নির্মাণের পরিচালক ছিলেন, তিনি বলেছিলেন যে মঙ্গলবার বিকেলে “বিনা ব্যাখ্যা বা বিজ্ঞপ্তি ছাড়াই” তাকে “বরখাস্ত” করা হয়েছে।

- Advertisement -

“প্যাট্রিক ব্রাউন আবার সিটি হলে অন্যায় ও অব্যবস্থাপনার অভিযোগের জন্য আমাকে চুপ করানোর চেষ্টা করেছেন। আমি নীরব থাকব না এবং সঠিক হবার কারণে তার পক্ষে দাঁড়ানো বন্ধ করব না,” মঙ্গলবার আইনজীবী স্কট লেমকে দেওয়া একটি বিবৃতিতে কৌর বলেছেন।
তিনি যোগ করেছেন যে তিনি আইনি পরামর্শ নিয়ে যাচ্ছেন এবং এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই করবেন। কৌর তার মেয়র নির্বাচনী প্রচার শুরু করার আগে ছুটিতে গিয়েছিলেন।

ব্রাউনের একজন মুখপাত্র বলেছেন যে সিটি এবং মেয়র নির্বাচনের কারণে এই বিষয়ে তিনি আর কোনো মন্তব্য করবেন না।
কৌরকে শহরের কর্মচারী হিসেবে বরখাস্ত করা এই প্রথম নয়। এর আগেও তাকে ২০২১ সালে সিনিয়র কর্মীদের বিরুদ্ধে অব্যবস্থাপনার অভিযোগ করার প্রেক্ষিতে এবং ২০২০ সালে পিটার ম্যাককের ব্যর্থ ফেডারেল কনজারভেটিভ পার্টির লিডারশীপ প্রচারে সাহায্য করার মাধ্যমে ব্রাউনকে অনুপযুক্তভাবে নির্দেশ দেওয়ার অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছিল। কৌরকে পরে আবার পুনর্বহাল করা হয়।
প্রচারাভিযানের সময় তিনি নিজেকে একজন প্রার্থী হিসাবে সিটি হলকে “পরিষ্কার” করার প্রতিশ্রুতি প্রদান করেন।

কৌর সোমবারের নির্বাচনী দৌড়ে ব্রাউনের পিছনে দ্বিতীয় স্থানে ছিলেন যিনি ৫৯.৬৫ শতাংশ ভোট নিয়ে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছিলেন।
তার বিজয়ী বক্তৃতায়, ব্রাউন বলেছিলেন যে ফলাফলগুলি “নেতিবাচকতার (এবং) কাদা ছোড়াছুড়ির রাজনীতির বিরুদ্ধে জয়”।
“আমরা ব্রাম্পটনের জন্য লড়াই চালিয়ে যাব। আমরা এই শহরের জন্য অবিরত ভাবে লড়াই চালিয়ে যাবো।”

- Advertisement -

Related Articles

Latest Articles