6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

হাত খরচের টাকা জমিয়ে সালমান খানের পোস্টার কিনতেন সুস্মিতা সেন

হাত খরচের টাকা জমিয়ে সালমান খানের পোস্টার কিনতেন সুস্মিতা সেন

সুস্মিতা সেন ও সালমান খান

বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। কিন্তু তার সঙ্গে অভিনয়ের আগে থেকেই সালমানের ভক্ত ছিলেন সুস্মিতা।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাতকারে সুস্মিতা নিজেই জানিয়েন এ তথ্য। তিনি জানান, একসময় নিজের হাতখরচের টাকা বাঁচিয়ে সালমান খানের পোস্টার কিনতেন ।

- Advertisement -

সুস্মিতা বলেন, ‘বিবি নাম্বার ওয়ান সিনেমার আগে আমার কখনো সালমানের সাথে দেখাই হয়নি। কিন্তু আমি তার অনেক বড় ভক্ত ছিলাম, ‘ম্যায়নে পেয়ার কিয়া’র পোস্টার কিনতেই হাতখরচের সব টাকা শেষ করে ফেলেছিলাম।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি সালমান খানের বিরাট ভক্ত ছিলাম। এরপরে যখন ‘বিবি নাম্বার ওয়ান’ সিনেমার প্রস্তাব পেলাম, তখন আমেরিকায় তার সাথে আমার প্রথম দেখা হলো, প্রথম শিডিউল সেখানেই ছিল। সালমান যখন হেঁটে এসে আমাকে নিয়ে গেল, আমার বিশ্বাস করতে কষ্ট হচ্ছিলো যে এটা আসলেই সালমান খান এবং আমি তারই বিপরীতে অভিনয় করবো! আমার এই গল্প শুনে পরে সালমান বললেন, তোমার কাছে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিটা ভালো লেগেছে; ঠিক আছে, আমি ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’ ছবিটা তোমার সাথেই করবো।”

সম্প্রতি ওয়েব সিরিজের দুনিয়ায় বাজিমাত করেছেন সুস্মিতা সেন। ডিজনি প্লাস হটস্টারে সুস্মিতা অভিনীত ওয়েব সিরিজ ‘আরিয়া’ বেশ সফলতা পেয়েছে। কিছুদিন আগেই নতুন ওয়েব সিরিজ ‘তালি’-এ অভিনয়ের কথা ঘোষণা দিয়েছেন সুস্মিতা। এই সিরিজে তিনি ট্রান্সজেন্ডার অধিকারকর্মী গৌরী সাওয়ান্তের চরিত্রে অভিনয় করবেন। ছয় এপিসোডের এই এ সিরিজে গৌরী সাওয়ান্তের জীবনের বিভিন্ন দিক, প্রতিকূলতা ও তার মেয়ে গায়ত্রীর সাথে তার সম্পর্কের বিষয়টি তুলে ধরা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles