2.1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

প্রেমের বিষয়ে বোনকে যে পরামর্শ দিলেন জাহ্নবী

প্রেমের বিষয়ে বোনকে যে পরামর্শ দিলেন জাহ্নবী
<br >বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুর দম্পতির দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। ইতোমধ্যেই রুপালি পর্দায় পা রেখেছেন বড় মেয়ে জাহ্নবী। অন্যদিকে খুব শিগগির চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে ছোট মেয়ে খুশির। বলিউড পা রেখে ইশান কাট্টারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জাহ্নবী। যদিও তা কখনো স্বীকার করেননি তিনি। আপাতত সিঙ্গেল রয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় জাহ্নবীর কাছে জানতে চাওয়া হয়, ছোট বোন খুশি কাপুরকে প্রেম নিয়ে কী পরামর্শ দেবেন? এ প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, ‘কোনো অভিনেতার সঙ্গে প্রেম করো না।’ জাহ্নবীর এমন উত্তরে অবাক সঞ্চালক ও দর্শকরা।

- Advertisement -

জাহ্নবী কাপুর কিছুটা ব্যাখ্যা করে বলেন, ‘আমি ও খুশি যে ধরনের মেয়ে, তাতে এটাই আমাদের জন্য ভালো।’ তার বক্তব্য পরিষ্কার বলে দিচ্ছে, অতীতে কোনো অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জাহ্নবী, যার অভিজ্ঞতা মোটেও ভালো নয়।

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে ২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে-‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।

অন্যদিকে, খুশি কাপুর লন্ডন ইউনিভার্সিটি থেকে গ্র্যাজুয়েশন শেষ করেছেন। ছোটবেলা থেকেই শোবিজ অঙ্গনের প্রতি বিশেষ টান অনুভব করেন তিনি। অভিনয়ের ওপর বিশেষ কোর্সও সম্পন্ন করেছেন। জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles