5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

হোটেলে নিয়ে নারীকে ধর্ষণ, গ্রেফতার পুলিশ কর্মকর্তা

হোটেলে নিয়ে নারীকে ধর্ষণ, গ্রেফতার পুলিশ কর্মকর্তা

বরিশালে মামলার বিষয়ে আলাপকালে হোটেলে নিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বরিশাল কোতোয়ালি মডেল থানার স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জের বিরুদ্ধে।

- Advertisement -

এ ঘটনায় মামলার পর অভিযুক্ত এসআই আবুল বাশারকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা। আর ভুক্তভোগী ওই নারী বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার একটি গ্রামের বাসিন্দা।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এ ঘটনায় তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৫ অক্টোবর এসআই আবুল বাশারের সঙ্গে একটি অভিযোগের বিষয়ে আলাপকালে পরিচয় হয় বাদীর। তখন মোবাইল নাম্বার আদান-প্রদান হয় দুজনের মধ্যে। ১৩ অক্টোবর অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে আবুল বাশারকে ফোন করেন বাদী। তখন বাদীর অবস্থান জানতে চান আবুল বাশার। বাদী তার অবস্থান জানালে সেখানে আবুল বাশার আসেন। আবুল বাশার তখন তার অফিসিয়াল রুমে বসে তাকে কথা বলার জন্য বলেন।

এরপর বাদীকে বিকাল ৪টার দিকে নগরীর একটি হোটেলে নিয়ে যান এসআই আবুল বাশার। ওই হোটেলের ২০৪ নাম্বার কক্ষে কথা বলার একপর্যায়ে তিনি তাকে ধর্ষণ করেন। পরে বিকাল ৫টার দিকে হোটেল থেকে বের হয়ে যান ওই নারী।

এসআই আবুল বাশারের বিরুদ্ধে ওই এলাকায় চাঁদাবাজির অভিযোগ ছিল এলাকাবাসীর। পাশাপাশি মহানগর গোয়েন্দা পুলিশে কর্মরত অবস্থায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় সাময়িক বরখাস্তও হয়েছিলেন তিনি।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles