4.4 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

‘আমার অবস্থা ইরানের মাশা আমিনির মতো’

'আমার অবস্থা ইরানের মাশা আমিনির মতো'
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা

ঋষভ পান্তকে টেনে এনে সোশাল মিডিয়ায় বার বার কটাক্ষের শিকার হচ্ছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। এই ট্রোল নিয়ে এতদিন চুপই ছিলেন উর্বশী। তবে এবার মুখ খুললেন, ইনস্টাগ্রামে নতুন পোস্ট করে অভিনেত্রী জানিয়ে দিলেন, গোটা ঘটনায় তার বিরক্তির কথা। স্পষ্ট জানালেন, একজন মেয়ের প্রেমকে নিয়ে হাসাহাসি হচ্ছে। তিনি মোটেই ট্রোলের ফলে দুর্বল হবেন না। মনটা তার নরম হলেও, তিনি দুর্বল নন!

এখানেই আটকে থাকলেন না উর্বশী। তার অবস্থার সঙ্গে তুলনা করলেন ইরানের মাশা আমিনির। ইরানে হিজাব-কাণ্ডে রহস্যমৃত্যু হয় ২২ বছরের মাশা আমিনির। গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার পরই ‘হৃদরোগে আক্রান্ত হন’ মাশা। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় তার। উর্বশীর কথায়, তারও যদি এমনটা ঘটে!

- Advertisement -

ইনস্টাগ্রামে উর্বশী একটি ভিডিও পোস্ট করেছেন, সেই পোস্টের ক্যাপশনেই উর্বশী লিখলেন, ‘আমি স্টকার? কেউ আমার জন্য ভাবে না। আমাকে কেউ সমর্থনও করে না। কেউ পাশে নেই আমার। একজন শক্তিশালী নারী গভীরভাবে ভালোবাসতেও পারে। তার কান্না তার হাসির মতোই জোরালো। সে যেমন কোমল, তেমনই শক্তও। তার মধ্যে বাস্তববোধ যেমন আছে, তেমনই ভাবের জগতেও ভাসেন।’

গতকালই করবা চৌথের কথা মাথায় রেখে সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র পরে বধূবেশে ছবি দিয়েছিলেন উর্বশী। সেই ছবির সঙ্গেও নেটিজেনরা টেনে নিয়ে এসেছিলেন ঋষভের প্রসঙ্গ। অনেকে বলেছিলেন, এসব না করে, ঋষভকে একটু খেলতে দিন, শান্তি দিন।

বেশ কিছুদিন ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনো খবর ছিল না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দুজনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

গোটা বিষয়টি সোশাল মিডিয়া ব্যবহারকারীদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালোবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি ঋষভ। সূত্র : নিউজ ১৮

- Advertisement -

Related Articles

Latest Articles