4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

বাসায় ডেকে অন্তঃসত্ত্বাকে ধর্ষণ, ঘটনার বর্ণনায় যা জানা গেল

বাসায় ডেকে অন্তঃসত্ত্বাকে ধর্ষণ, ঘটনার বর্ণনায় যা জানা গেল
অভিযুক্ত মো. রিয়াদ ও ইয়াছিন হোসেন

ফেসিয়ালের কথা বলে বাসায় ডেকে পাঁচ মাসের এক নারীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রিয়াদ (২৪) ও ইয়াছিন হোসেন ওরফে সিয়াম (২৩)।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার এইচএম আজিমুল হক।

- Advertisement -

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা ধর্ষণের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। ধর্ষণের সঙ্গে তাদের আরেক বন্ধু জিতুও জড়িত।

সংবাদ সম্মেলনে ঘটনার বর্ণনা দিয়ে তেজগাঁওয়ের ডিসি বলেন, পাঁচ মাসের অন্তঃসত্বা ওই বিউটিশিয়ান নারী হাজারীবাগ এলাকায় বসবাস করেন। সেখানে ফেসবুক পেজের মাধ্যমে অর্ডার নিয়ে বাসায় গিয়ে নারীদের বিউটি পার্লারের সেবা দিতেন। পেজে দেওয়া নম্বরে গত ১১ অক্টোবর ওই নারীকে ফোন দিয়ে রাজধানীর শুক্রাবাদ এলাকায় ফেসিয়াল সেবা দেওয়ার কথা বলা হয়।

‘পরে ওইদিন রাতেই সাভার থেকে শুক্রাবাদের উদ্দেশে রওনা হন তিনি। সন্ধ্যার পর সেই নারীকে গ্রেপ্তাকৃত রিয়াদ শুক্রাবাদের বাসায় নিয়ে যায়। এ সময় রিয়াদ তার বন্ধু সিয়াম ও জিতু মিলে সেই নারীকে ধর্ষণ করে। পরে তাকে একটি অটোরিকশাতে তুলে দেয় তারা।’

এদিকে সংবাদ সম্মেলনের শেষের দিকে সাংবাদিকরা গ্রেপ্তারকৃতদের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তারা নিজের নির্দোষ দাবি করে বলেন, তাদের ফাঁসানো হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles