5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

ব্যবসায়িক পার্টনারের বউ নিয়ে পালালেন ব্যবসায়ী

ব্যবসায়িক পার্টনারের বউ নিয়ে পালালেন ব্যবসায়ী

ব্যবসায়ী পার্টনারের স্ত্রীকে নিয়ে পালিয়েছে যশোরের এক ব্যক্তি। সাথে টাকা, সোনা ও জমির দলিলও নিয়ে গেছে। এসব অভিযোগ এনে মঙ্গলবার আদালতে মামলা করেছে যশোর সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের তৌহিদুর রহমান লিটু।

- Advertisement -

আসামিরা হলেন, তার স্ত্রী হাসিমপুর সেলফির মোড়ের বিথী বেগম ও পার্টনার শহরের নীলগঞ্জ সুপারী বাগান এলাকার সেলিম মিয়ার ছেলে মনির হোসেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম অভিযোগ আমলে নিয়ে কোতোয়ালি থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদী মামলায় উল্লেখ করেন, ২০১৬ সালে বিথীকে বিয়ে করেন। তাদের সংসারে পাঁচ বছর বয়সী পুত্র সন্তান রয়েছে। অন্যদিকে মনির হোসেন তার ব্যবসায়ীক পার্টনার। পুরাতন খুলনা বাসষ্টান্ডে তাদের আরাবী আলমাস ফল ঘর নামে যৌথ মালিকানায় ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বাদী ব্যবসায়ীক প্রয়োজনে বেশিরভাগ সময় ব্যস্ত থাকেন। এই সুযোগে বিথীর সাথে মনিরের পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি তিনি বুঝতে পেরে দুইজনকেই বিরত থাকার জন্য বলেন।

এ বিষয় নিয়ে আসামিদের সাথে বাদীর সম্পর্কে ফাটল ধরে। গত ৬ অক্টোবর সকালে ব্যবসা প্রতিষ্ঠানে যান। এই সুযোগে বিথী নিজে মনিরকে কল করে বাড়িতে ডাকেন। পরে দুজনে একত্রে আলমারির তালা ভেঙে ফল কেনার দেড়লাখ টাকা, তিনলাখ টাকার বিভিন্ন সোনার গহনা ও জমির দলিলপত্র নিয়ে চম্পট দেয়। সাথে পাঁচ বছরের শিশু সন্তানকেও নিয়ে যায়। পরে মোবাইল ফোনের মাধ্যমে বিথী পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেন একই সাথে নিয়ে যাওয়া বিভিন্ন জিনিসপত্র ফেরত দেবেনা বলে জানিয়ে দেয়।

এছাড়া মনির বাদীকে জানায়, এ বিষয়ে জানাজানি করলে বাদীকে খুন করা হবে। একই সাথে পাঁচ বছরের শিশু সন্তানের ক্ষতি করার হুমকি দেয়। বাধ্য হয়ে বাদী আদালতে মামলা করেন।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles