18.9 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

সশস্ত্র বাহিনীর সদস্যরা আবাসনের জন্য অপেক্ষা করছে

সশস্ত্র বাহিনীর সদস্যরা আবাসনের জন্য অপেক্ষা করছে
জাতীয় প্রতিরক্ষা বিভাগ বলছে হাজার হাজার কানাডিয়ান সশস্ত্র বাহিনীর সদস্য এবং তাদের পরিবার সামরিক আবাসনের জন্য অপেক্ষা করছে

জাতীয় প্রতিরক্ষা বিভাগ বলছে, হাজার হাজার কানাডিয়ান সশস্ত্র বাহিনীর সদস্য এবং তাদের পরিবার সামরিক আবাসনের জন্য অপেক্ষা করছে।

কানাডিয়ান প্রেসে দেওয়া নতুন পরিসংখ্যান দেখায় যে জুলাই মাসে প্রায় ৪৫০০ জন সশস্ত্র বাহিনীর সদস্য এবং তাদের পরিবার কানাডিয়ান ফোর্সেস হাউজিং এজেন্সির অপেক্ষা তালিকায় ছিল।
প্রতিরক্ষা বিভাগের প্রায় ১২০০০ সামরিক হাউজিং ইউনিট রয়েছে যা কানাডিয়ান বাহিনীর ঘাঁটি এবং উইংগুলিতে ভাড়া নেওয়ার জন্য উপলব্ধ রয়েছে।

- Advertisement -

প্রতিরক্ষা প্রধান জেনারেল ওয়েন আইর আগে বলেছিলেন যে আরও ৪০০০ থেকে ৬০০০ ইউনিট প্রয়োজন এবং সাশ্রয়ী মূল্যের আবাসনের ঘাটতি তার সৈন্যদের শীর্ষ অভিযোগগুলির মধ্যে একটি। তাদের দাবি, নতুন নাবিকদের প্রশিক্ষণ শেষ হওয়ার পর কয়েক মাস তাদের প্রশিক্ষণ কোয়ার্টারে থাকতে দিন।

ভ্যাঙ্কুভার দ্বীপের ১৯ উইং কমক্সে একজন সিনিয়র অফিসার সম্প্রতি সশস্ত্র বাহিনীর সদস্যদের বলেছেন যে তারা আবাসন খোঁজার জন্য সাহায্যের প্রয়োজন হলে তারা মানবতার জন্য হ্যাবিট্যাটের সাথে যোগাযোগ করতে পারেন।

- Advertisement -

Related Articles

Latest Articles