8.6 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

‘জিনের বাদশা’র টার্গেট নারী, মন্ত্রে লাগে নগ্ন ছবি!

- Advertisement -

টাঙ্গাইলের বাসাইলে প্রতারণা ও ব্ল্যাকমেইল করে এক নারীর কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে কথিত ‘জিনের বাদশা’ জাহাঙ্গীর হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) তাকে আদালতে হাজির করা হয়েছে।

জাহাঙ্গীর হোসেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া এলাকার আমীর হোসেনের ছেলে।
এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার কাশিল ইউনিয়নের দাপনাজোর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ভুক্তভোগী নারী। সেই সম্পর্কে টানাপড়েন চলায় প্রেম টিকিয়ে রাখার উপায় খুঁজছিলেন তিনি। একপর্যায়ে ফেসবুকে ‘কবিরাজ বাড়ি’ নামে একটি প্রোফাইলের সন্ধান পান। সেই প্রোফাইলে যোগাযোগ করলে ‘জিনের বাদশা’ জাহাঙ্গীরের সঙ্গে তার পরিচয় হয়। ওই নারীর প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে বিভিন্ন সময় জাহাঙ্গীর তার কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছেন। এমনকি কবিরাজি কাজে লাগবে বলে তরুণীর নগ্ন ছবিও হাতিয়ে নেন জাহাঙ্গীর। পরে এ ছবি দিয়ে ব্ল্যাকমেইল করে আসছিলেন তিনি।

আরও পড়ুন :: মৃত চিকিৎসকের পরিচয় ব্যবহার করে রোগী দেখতেন আকরাম

একপর্যায়ে ওই নারী বিষয়টি বাসাইল থানার পুলিশকে জানান। পরে বিভিন্ন কৌশল অবলম্বন করে বাসাইল থানার পুলিশ দাপনাজোর এলাকা থেকে জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করে।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, জাহাঙ্গীর বিভিন্নভাবে কম বয়সী মেয়েদের প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিতেন। তিন বছর প্রশিক্ষণ নিয়ে প্রতারণা শুরু করে তিনি। তার মূল টার্গেট ছিল মেয়েরা।

ওসি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটি বাদী হয়ে থানায় প্রতারণার মামলা করেছেন। কথিত জিনের বাদশাকে বুধবার আদালতে নিয়ে সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে।

সূত্র : বাংলানিউজ

Related Articles

Latest Articles