11.2 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

‘পুরোটাই গুজব’, মোটেই প্রেম করছেন না কৃতি আর প্রভাস

- Advertisement -
'পুরোটাই গুজব', মোটেই প্রেম করছেন না কৃতি আর প্রভাস
দক্ষিণী তারকা প্রভাস ও অভিনেত্রী কৃতি শ্যানন

বলিউডে নতুন প্রেম নিয়ে আলোচনার মাঝেই জল ঢেলে দেওয়া হলো। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে মোটেও প্রেম করছেন না অভিনেত্রী কৃতি শ্যানন। এমনই দাবি সেই ঘনিষ্ঠ সূত্রের। তারকা জুটির তরফে তো এমন খবরে সিলমোহর দেওয়া হয়ইনি, গোপন সূত্রেও নিশ্চিত করা হলো, বিষয়টা পুরোপুরি ভিত্তিহীন। অথচ কৃতি-প্রভাসকে একসঙ্গে ভেবে রীতিমতো উচ্ছ্বাস প্রকাশ করছিলেন অনুরাগীরা।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা ‘আদিপুরুষ’ ছবির। এই ছবিতেই একসঙ্গে দেখা যাবে প্রভাস ও কৃতিকে। ছবির সেটেই নাকি একে অপরকে মন দেওয়া-নেওয়া করেছেন নায়ক-নায়িকা, রটেছিল এমনই খবর। যদিও, এ ব্যাপারে কেউই মুখ খোলেননি।

বলিউডের বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছিল, ছবির শুটিং চলাকালীন কৃতি ও প্রভাসের মধ্যে সম্পর্ক জোরদার হয়। একে অপরের অনেক কাছাকাছি আসেন তারা। সেই নমুনা সম্প্রতি ‘কফি উইথ করণ’ শো-য়ে দেখেছেন দর্শক। প্রযোজক-পরিচালক করণ জোহরের ওই শোয়ে মজাদার মুহূর্তে প্রভাসকে ফোন করেছিলেন কৃতি। রিং হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই কৃতির ফোন ধরেন প্রভাস। এর পর থেকেই দুজনকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। তবে বিষয়টা অঙ্কুরেই বিনাশ করতে চাইলেন তারকা জুটি। কানে যাওয়া মাত্রই কি তাই সত্যিটা জানিয়ে দিতে তৎপর হলেন?

বলিউডের নায়ক-নায়িকাদের মধ্যে সম্পর্কের গুঞ্জন অবশ্য নতুন নয়। প্রায়শই নানা প্রেমের খবর বাতাসে ভাসে। সম্প্রতি যেমন গুঞ্জনে ভেসে উঠেছে সারা ও শুভমনের নাম। একটি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা দিয়েছিল সারা-শুভমনকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই আলোচনা শুরু হয়। সারা-শুভমনের এই আলোচনার মাঝেই উঠে এলো কৃতি ও প্রভাসের নাম, তা নিয়েই ইদানীং সরগরম ছিল বি-টাউন। কিন্তু এবার?

Related Articles

Latest Articles