12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

মেয়ে সুহানাকে প্রেমের টিপস দেন গৌরী খান

- Advertisement -
ছবি সংগৃহীত

শাহরুখ এলেন না, এলেন শাহরুখপত্নী। আর শুধুই এলেনই নয়, করণের একের পর এক প্রশ্নে রীতিমতো ছক্কা হাঁকালেন গৌরী খান। গৌরীর কথা শুনে করণও হতবাক।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ হাজির হন বলিউডের তিন তারকা স্ত্রী। সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে এবং শাহরুখ খানের স্ত্রী গৌরী। তবে মাহিপ ও ভাবনার দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে শোয়ের পুরো লাইম লাইটটাই কেড়ে নিলেন গৌরী। কথায় কথায় উঠে এলো শাহরুখ ও গৌরীর লাভস্টোরিও। এমনকি, মেয়ে সুহানার প্রেম নিয়েও স্পষ্ট উত্তর দিলেন গৌরী।

সম্প্রতি করণ তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই শোয়ের একটি ঝলক। যেখানে জানা গিয়েছে, সুহানাকে নিয়মিত প্রেমের টিপস দিয়ে থাকেন গৌরী।

শাহরুখকন্যা সুহানার প্রেম নিয়ে প্রশ্ন উঠতেই গৌরী বললেন, ‘আমি সুহানাকে স্পষ্টই বলি। প্রেম কর, ডেট কর। কিন্তু একসঙ্গে দুজন পুরুষের সঙ্গে প্রেম কর না। না হলেই গণ্ডগোল।’ শুধু মেয়ের প্রেম নয়, শাহরুখের সঙ্গে নিজের প্রেম নিয়েও অকপট গৌরী। স্পষ্টই করণকে জানালেন, শাহরুখ আর তার প্রেম একেবারে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো। সিনেমার মতোই চ্যালেঞ্জিং ছিল তাদের প্রেম।

তবে এই শোয়ে এসে শুধু গৌরা নন বোমা ফাটালেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুরও। মাহিপের কথায়, সিনেমার পর্দায় তার পাশে একমাত্র মানাবে হৃত্বিক রোশনকেই। নানা গোপন তথ্য ফাঁস করেছেন চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনাও। তিন তারকা স্ত্রীকে নিয়ে ‘কফি উইথ করণ’-এর এই শো যে একেবারে জমে যাবে তার ইঙ্গিত পাওয়া গেল এই ঝলকেই।

Related Articles

Latest Articles