9.5 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

পাকিস্তানি ক্রিকেটারের কাছে পাত্তা না পেয়ে…

- Advertisement -

নাসিম শাহ, উর্বশী রাউতেলা ও ঋষভ পন্ট

পাকিস্তানি তরুণ ক্রিকেটার নাসিম শাহ-এর কাছে পাত্তা না পেয়েই কি মরমে মরছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা? হঠাৎ ফিরে গেলেন পুরনো প্রসঙ্গে। তিনি এখন ফিরতে চান পুরনো প্রেমিকের কাছেই!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্টের কাছে ক্ষমা চাইলেন এই লাস্যময়ী। বললেন, “জানি না কী বলব…তবু বলতে চাই যে, ঋষভ আমি দুঃখিত। খুবই দুঃখিত।”

বলিউড এবং ক্রিকেট মহলে কানাঘুষো, একে অপরের প্রেমে মজেছেন ঋষভ পন্ট এবং উর্বশী রাউতেলা। এমনকি, তাদের বেশ কয়েকবার একসঙ্গে দেখাও গেছে।

শোনা যায়, ২০১৮ সালে তারা প্রেমের বাঁধনে জড়িয়েছিলেন। কিন্তু তারা যে প্রেম করছেন, সে কথা প্রকাশ্যে স্বীকার করেননি কেউই। ভালোবাসা ছিল কি না, তা নিয়ে মতান্তরও রয়েছে।

কিন্তু সম্প্রতি প্রকাশ্যে বাকযুদ্ধে নামেন ঋষভ এবং উর্বশী। সংবাদমাধ্যমের দাবি, ঋষভের সঙ্গে সম্পর্ক পাকা করতে চেয়েছিলেন উর্বশী। কিন্তু এই সম্পর্ককে পূর্ণতা দিতে চাননি ঋষভ। এমনকি, গুঞ্জন ছড়ায় উর্বশীর হোয়াটসঅ্যাপ নাম্বারও ব্লক করে দেন তিনি। এই সময় থেকেই নাকি দু’জনের মন কষাকষি। পরে হোয়াটসঅ্যাপে ঋষভকেও ব্লক করেন উর্বশী।

পন্টের নাম না করেই বলি অভিনেত্রী জানান, ‘আরপি (ঋষভের নাম এবং পদবির আদ্যক্ষর)’ নামক এক ব্যক্তি একবার তার সঙ্গে দেখা করার জন্য হোটেলের রুমের সামনে অপেক্ষা করছিলেন। কিন্তু তিনি তার কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বাই গিয়ে তার সঙ্গে দেখা করেন। উর্বশী কারও নাম সরাসরি না করলেও পুরনো জল্পনার কারণে ঋষভকেই সেই ব্যক্তি ভেবে গুঞ্জন শুরু হয়।

উর্বশীর এই মন্তব্যের পর চুপ করে থাকেন নি ঋষভও। ইনস্টাগ্রামে এক স্টোরি পোস্ট করেন তিনি। যেখানে লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কতই না মিথ্যা কথা বলেন। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ তৃষ্ণার্ত। ঈশ্বর ওঁদের মঙ্গল করুন। আমাকে ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে।’

Related Articles

Latest Articles