24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

সামিউলকে বিয়ে না করা পর্যন্ত বাড়ি ছাড়বে না কলেজছাত্রী

সামিউলকে বিয়ে না করা পর্যন্ত বাড়ি ছাড়বে না কলেজছাত্রী
প্রতিকী ছবি

গত তিন ধরে বিয়ের দাবিতে জামালপুরের মেলান্দহে অবস্থান করেছেন এক কলেজছাত্রী (১৯)। রোববার দুপুর থেকে উপজেলার নাংলা ইউনিয়নের রূপসীহাটা এলাকার সামিউল ইসলামের (২৩) বাড়িতে অনশন শুরু করেন তিনি। সামিউল তাকে বিয়ে না করা পর্যন্ত ওই বাড়ি ছেড়ে যাবেন না বলে হুমকি দিয়েছেন ওই তরুণী। জাগো নিউজ

সামিউল উপজেলার রূপসীহাটা এলাকার বিশু মিয়ার ছেলে এবং সরকারি আনন্দ মোহন কলেজের ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। ওই তরুণীও কলেজছাত্রী বলে জানা গেছে।

- Advertisement -

তরুণী জানান, গত ৭ বছর ধরে সামিউলের সঙ্গে একই এলাকার ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্ক চলাকালীন সামিউল বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান। রোববার নাংলা ইউনিয়নে ঘুরতে গিয়ে তাকে গোপনে বিয়ের প্রস্তাব দেন সামিউল। কিন্তু ওই তরুণী গোপনে বিয়েতে রাজি না হওয়ায় তাকে অপহরণের চেষ্টা করেন। ওই ঘটনার পর ইউনিয়ন পরিষদে আশ্রয় নেন তরুণী। পরে চেয়ারম্যান মেয়েটিকে গ্রাম পুলিশের মাধ্যমে সামিউলের বাড়িতে দিয়ে আসেন।

ওই তরুণী বলেন, ‘এ বিষয়ে সুষ্ঠু সমাধান না আসা পর্যন্ত আমি এ বাড়ি ছেড়ে কোথাও যাবো না।’ এদিকে এই বিষয়ে সামিউলসহ তার পরিবারের কারও বক্তব্য পাওয়া যায়নি। ওই তরুণী বাড়িতে অবস্থান নেওয়ার পর থেকে তারা সবাই পলাতক। বাড়িটিও তালাবদ্ধ দেখা গেছে।

নাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কিসমত পাশা বলেন, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles