10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

বড়লোক বাবার বখে যাওয়া এক মেয়ে

- Advertisement -
বড়লোক বাবার বখে যাওয়া এক মেয়ে
ছবি সংগৃহীত

বাস্তব জীবনে বেশ স্পষ্ঠবাদী একজন মেয়ে অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। তবে পর্দায় বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে হয়েছেন প্রশংসিত। সেই স্পর্শিয়া এবার বড়লোক বাবার বখে যাওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করলেন। ‘মাকাল’ নামে একটি ওয়েব সিরিজে এমন চরিত্রে দেখা যাবে তাকে।

স্পর্শিয়া বললেন,‘বড়লোক বাবার বখে যাওয়া মেয়ের চরিত্রে অভিনয় করেছি। চরিত্র সম্পর্ক বেশি বললে গল্প রিভিল হয়ে যাবে। এতটুকু বলতে পারি এই চরিত্র আগে করিনি। থ্রিলার, মিস্ট্রি সবকিছুই এতে আছে।’

ভয়ঙ্কর প্রতারণার গল্পে নির্মিত হয়েছে পাঁচ পর্বের ওয়েব সিরিজ ‘মাকাল’। অনিমেষ আইচ পরিচালিত এই সিরিজে স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, অর্চিতা স্পর্শিয়া, জীতু আহসান, হাসান মাসুদ, রওনক হাসান, জয় রাজ প্রমুখ।

সিরিজের গল্পে দেখা যাবে, তরফদার নামে একজন আসামি ধরতে পুলিশ বিভিন্ন পন্থা অবলম্বন করে। যখন ধরতে পারে, রাতের আঁধারে একেক পরিস্থিতির সৃষ্টি হয়। পুলিশ সদস্যদের ওপর সেই আসামি এক অদৃশ্য প্রভাব খাটায়! রাত পেরিয়ে পুলিশ সকালে আসামি নিয়ে স্থানীয় থানার দিকে যায়, ভীষণ এক ধোঁয়াশা তাদের ঘিরে রাখে। তারা তাদের আসামি ধরতে পেরেছে, না কি সবই আসলে মরীচিকা!

অনিমেষ আইচ বলছেন, চিরায়ত গল্পের বাইরে এক অন্য ন্যারেটিভে গল্প দেখাতে চেয়েছেন তিনি।

ইন্তেখাব দিনারের ভাষ্য, ‘মানুষকে বোকা বানানোই এই ব্যক্তির কাজ। তার বোকা বানানোর জালে আটকে পড়ে অনেকেই। গল্পের পরতে পরতে প্রতারণার গল্প। বাকিটা চমক হিসেবেই থাকুক।’

আজ থেকে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপে দেখা যাবে সিরিজটি।

Related Articles

Latest Articles