10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার ৩ প্রতারক

- Advertisement -

প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ীকে অপহরণ, গ্রেফতার ৩ প্রতারক

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের ফাঁদে ফেলে অপহরণের পর মুক্তিপণ নেওয়ার অভিযোগে তিন প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) আলমগীর শাহ এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- জেলার নাসিরনগর উপজেলার ভোলাকুট গ্রামের মো. জালাল উদ্দিন (৪০), সদর উপজেলার সুহিলপুরের মো. শাহীনুর (৩৪) ও একই এলাকার আব্দুর রাজ্জাক (৬০)।

আলমগীর শাহ আরও জানান, প্রেমের ফাঁদে ফেলে ব্যবসায়ী আলমগীরকে অপহরণ করে চক্রটি। পরে তাকে নাসিরনগর উপজেলার ভলাকুট গ্রামের জালাল উদ্দিনের বাড়িতে আটকে রেখে স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করা হয়। এ অবস্থায় এক লাখ টাকা আদায়ের পর তাকে ছেড়ে দেয় অপহরণকারীরা।

পরে বিষয়টি আলমগীর লিখিত ও মৌখিকভাবে পুলিশ সুপারকে জানান। অভিযোগের পর শনিবার রাতে নাসিরনগরের ভলাকুট গ্রামের জালাল উদ্দিনের বাড়িতে অভিযানে চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়। তবে মুঠোফোনে প্রেমের অভিনয় করা নারীকে গ্রেফতার করা যায়নি। এসময় তাদের কাছ থেকে ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া মডেল থানায় ভুক্তভোগী আলমগীর বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় রোববার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

সূত্র : জাগোনিউজ

Related Articles

Latest Articles