19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

গুগলের সহ-প্রতিষ্ঠাতার স্ত্রীর সাথে প্রেমের গুঞ্জন, যে জবাব দিলেন ইলন মাস্ক

- Advertisement -
ইলন মাস্ক, নিকোল শানাহান ও সার্গেই ব্রিন।

গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সাথে অবৈধ সম্পর্কে জড়ানোর অভিযোগ অস্বীকার করেছেন বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুবের ও ইলেকট্রিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্ক। এ ইস্যুতে সম্প্রতি তাদের দীর্ঘদিনের বন্ধুত্বেরও অবসান ঘটেছে বলে জানা গেছে। তবে শুধু মাস্কের সাথে বন্ধুত্বের অবসানই নয়, এ ঘটনার জেরে স্ত্রী নিকোল শানাহানের সাথে ডিভোর্সের আবেদনও করেছেন সের্গেই ব্রিন। আর এসবের মাঝেই টুইটারে মাস্ক জানিয়েছেন, নিকোলের সাথে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই তার। খবর ওয়াল স্ট্রিট জার্নালের।

সোমবার (২৫ জুলাই) পোস্ট করা এক টুইট বার্তায় ইলন মাস্ক লিখেছেন, এ গুঞ্জন সম্পূর্ণই বাজে কথা। আমি এবং সের্গেই খুব ভাল বন্ধু। গতকাল রাতেও একসাথে পার্টি করেছি আমরা। গত তিন বছরে নিকোলের সাথে মাত্র দুইবার দেখা হয়েছে আমার। আমাদের আশেপাশে প্রচুর লোকজন ছিল তখন। আমাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই।

ওয়াল স্ট্রিট জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, মাস্কের সাথে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল সের্গেইয়ের। তবে স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের কারণে সেই বন্ধুত্বেও চিড় ধরেছে। তবে যাদেরকে নিয়ে এ জল্পনা সেই সের্গেই কিংবা নিকোল কেউই মুখ খোলেননি এখনও। এমনকি এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা প্রশ্নও এড়িয়ে গেছেন তারা।

ওয়াল স্ট্রিট আরও জানিয়েছে, সের্গেই টেসলাতে যা কিছু বিনিয়োগ করেছিলেন সে সমস্ত শেয়ার বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। তবে টেসলায় তার ঠিক কী পরিমাণ শেয়ার রয়েছে, তা সঠিকভাবে জানা যায়নি। শেয়ার বিক্রির প্রক্রিয়া শুরু হয়েছে কি না, সেই তথ্যও পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০২২ সালের জানুয়ারিতে গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন তার স্ত্রী নিকোল শানাহানের সাথে ডিভোর্সের আবেদন করেন। সেই সময় তারা জানিয়েছিলেন, ২০২১ সালের ১৫ ডিসেম্বর থেকেই তারা আলাদা থাকছেন। তাদের মধ্যে এমন দূরত্ব সৃষ্টি হয়েছে, যা দূর করা সম্ভব নয়।

এদিকে ওয়াল স্ট্রিট জানিয়েছে, ২০২১ সালের ডিসেম্বরে ইলন মাস্কের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন নিকোল। মায়ামিতে আর্ট বাসেল অনুষ্ঠান থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত গুঞ্জন রয়েছে।

উল্লেখ্য, ইলন মাস্ক ও সের্গেই ব্রিনের বন্ধুত্ব দীর্ঘদিনের। টেসলার গাড়ি বাজারে আসার পর ট্রায়ালের জন্য যাদেরকে টেসলার গাড়ি প্রথম দেয়া হয়েছিল, তাদের মধ্যে সের্গেই অন্যতম। ২০০৮ সালে আর্থিক মন্দার সময়ে টেসলাকে টিকিয়ে রাখতে মাস্ককে ৫ লাখ ডলার দিয়েছিলেন সের্গেই।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles