22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

আবার নির্বাচনে অংশ নিচ্ছেন প্যাট্রিক ব্রাউন

- Advertisement -
প্যাট্রিক ব্রাউন

ব্র্যাম্পটন মেয়র এবং সাবেক কনজারভেটিভ পার্টি অব কানাডা লিডারশীপের আশাবাদী প্যাট্রিক ব্রাউন নিশ্চিত করেছেন যে তিনি এবারের নির্বাচন লড়বেন। অন্টারিও পিসির সাবেক এই নেতা তার স্ত্রী, দুই সন্তান এবং তার সহযোগীদের নিয়ে ব্র্যাম্পটন সিটি কাউন্সিলের সিটি ক্লার্কের অফিসে মনোনয়নপত্র জমা দিতে যান। সেখানে তিনি ভাষনে বলেন যে, তিনি আরো চার বছর এই শহরের মানুষের জন্য তিনি থাকতে চান। তিনি আর কনজারভেটিভদের সাথে নেই বলেও খবর নিশ্চিত করেন।

এই মাসের প্রথমে তার নামে টাকার বিনিময়ে কর্মী নিয়ে আসার অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। যদিও নিজের উকিলের মাধ্যমে ব্রাউন বরাবরই বিষয়টিক অস্বীকার করে আসছেন এবং পার্টির সিদ্ধান্তের বিষয়ে আপিলও করবেন তিনি। তিনি তার ভাষণে আরো বলেন, সবাই স্কট আইচিসন এবং জিন কারেস্টের মত মূল্যবোধের সম্পর্কে জানেনা। পাল্টা অভিযোগ করে তিনি আরো বলেন, তার নামে যা করা হচ্ছে, তা তার পার্টিই করছে তাকে থামানোর জন্য।

ব্র্যাম্পটন সিটি হলে কাউন্সিলের অর্ধেকের দ্বারা কঠোর প্রতিদ্বন্দ্বীতার সম্মুখীন হচ্ছেন। যতদূর জানা যায়, এখনো পর্যন্ত তার বিরুদ্ধে তিনজন নমিনেশন জমা দিয়েছেন। তারা হচ্ছেন জারমেইন চেম্বারস নামে একজন ব্যাঙ্কার, বিদ্যাসাগর গৌতম, যিনি ২০১৪ এবং ২০১৮-তে রিজিওনাল কাউন্সিল ইলেকশনে অংশ নিয়েছিলেন এবং কোডি ভ্যাচার নামের একজন কনস্ট্রাকশন ইলেকট্রিশিয়ান।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles