25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

মাদক কাণ্ডের বিভীষিকা কাটিয়ে চনমনে আরিয়ান ফের নাইটক্লাবে

- Advertisement -
মাদক কাণ্ডের বিভীষিকা কাটিয়ে চনমনে আরিয়ান ফের নাইটক্লাবে
শাহরুখ-পুত্র আরিয়ান

স্বাভাবিক জীবনে ফিরছেন শাহরুখ-পুত্র। মাদক-কাণ্ডে বেকসুর ছাড়া পাওয়ার পর এই প্রথম তাকে দেখা গেল নাইটক্লাবে। দিন কয়েক আগে খান পরিবারের অন্ধকার অধ্যায় শেষ হয়েছে। মাদক-কাণ্ডে নির্দোষ প্রমাণিত হয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। আদালতের নির্দেশে তিনি ব্যক্তিস্বাধীনতা, অধিকার ফিরে পাচ্ছেন একে একে। তার মধ্যেই সোমবার আরিয়ানকে দেখা গেল মধ্যরাতের এক পার্টিতে।

কালো টি শার্ট, কালো মাস্ক পরিহিত শাহরুখ-পুত্র খুব যে উচ্ছ্বাস নিয়ে ধরা দিলেন, এমনটা নয়। বরং তাকে শান্ত ভাবে মাস্ক নামিয়ে পানীয়তে চুমুক দিতে দেখা গিয়েছে। মুম্বাইয়ের এক নাইটক্লাবে সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন অনুরাগীরা। এত দিন পর তারকা-পুত্রকে বেরোতে দেখে খবর চাউর হয়ে যায় দ্রুত।

গত ১৩ জুলাই কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবির নির্দেশে আরিয়ানের পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার প্রস্তুতি নিয়েছে আদালত। এর পর বিদেশ সফরে যেতেও আর কোনও বাধা থাকবে না শাহরুখ-তনয়ের। গত বছর ৩ অক্টোবর মুম্বাইয়ে প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয়েছিল সবান্ধব আরিয়ানকে। মাদক পাচারচক্রে যুক্ত তিনি, এমনটাই ছিল অভিযোগ।

এক মাস জেলে থাকার পর জামিনে ছাড়া পেয়েছিলেন আরিয়ান। যদিও জনরোষের মুখে পড়ে খান পরিবারের গোটা সময়টা কেটেছে বিভীষিকার মতো। করণ জোহরের চ্যাট শো-তে এসেও ভেঙে পড়েছিলেন মা গৌরী খান। শাহরুখ জানিয়েছিলেন ছেলের সঙ্গে রাত জাগছেন তিনিও।

সেই পরিস্থিতির অবসান হয় মাস দু’য়েক আগে। যখন শাহরুখ-পুত্রকে আদালতের নির্দেশে বেকসুর মুক্তি দেওয়া হয়। তার পর এই প্রথম তাকে আবার নিজের মতো সময় কাটাতে দেখা গেল।

সূত্র: আনন্দবাজার অনলাইন

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles