24.9 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

মমতাকে পদ্মা সেতু দেখতে আমন্ত্রণ শেখ হাসিনার

- Advertisement -
ছবি সংগৃহীত

সম্প্রতি বাংলাদেশের গর্বের ও মর্যাদার সেতু পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে। এবার সেই সেতু দেখবার জন্য ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (১৯ জুলাই) ঢাকা থেকে পাঠানো প্রধানমন্ত্রীর লেখা আমন্ত্রণ পত্রটি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর দফতর নবান্নে পৌঁছায়। চিঠিতে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা সভানেত্রীকে বাংলাদেশ সফর এবং সম্প্রতি উদ্বোধন হওয়া বহুল আলোচিত পদ্মা সেতু দেখতে আসার আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গেছে।

চিঠিতে প্রধানমন্ত্রী লিখেছেন, “নিজের প্রচেষ্টায় পদ্মা বহুমুখী সেতু নির্মাণ করা হয়েছে। এই সেতু বাংলাদেশের সঙ্গে পশ্চিমবঙ্গ ও সমগ্র ভারতের আত্মিক বন্ধন দৃঢ় করবে। বাণিজ্যিক সম্পর্কে সম্ভাবনার নতুন দ্বার উন্মোচন হবে বলে বিশ্বাস করি। সুবিধাজনক সময়ে বাংলাদেশ সফরের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। ২০২২ সালের সেপ্টেম্বরে দিল্লি সফরে আপনার সঙ্গে সাক্ষাৎ হবে বলে আশা।’

প্রসঙ্গত, আগামী সেপ্টেম্বর মাসেই নয়াদিল্লি সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানেই মমতা ব্যানার্জীর সঙ্গে সাক্ষাৎ হবে বলে আশাপ্রকাশ করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles