22.7 C
Toronto
বুধবার, আগস্ট ১৭, ২০২২

ওয়াসিম আকরাম থেকে অনিল, সুস্মিতার প্রেমিকের সংখ্যা ডজন ছাড়িয়ে

- Advertisement -
ছবি সংগৃহীত

নতুন প্রেমে মজেছেন সুস্মিতা সেন। এখন তিনি আইপিএলের প্রতিষ্ঠাতা ললিত মোদীর ভালবাসায় ডুবে আছেন। তাদের প্রেম এখন ‘টক অফ দ্যা টাউন’। এ নিয়ে মোট এক ডজনের বেশি প্রেমের সম্পর্কে জড়ালেন সাবেক এই মিস ইউনিভার্স। ওয়াসিম আকরাম থেকে অনিল অম্বানী, সুস্মিতার প্রেমিকের তালিকায় আর কারা ছিল জেনে নিন…

ওয়াসিম আ্করাম: ভারত-পাকিস্তানে হইছই ফেলেছিল আক্রাম-সুস্মিতার প্রেমের কাহিনি। বেশ অনেক দিন নাকি সম্পর্কে ছিলেন দু’জনের । বলিপাড়ার গুঞ্জন বলে, পাকিস্তানি ক্রিকেটারকে নাকি বিয়েও করেছিলেন অভিনেত্রী!

অনিল অম্বানি: সুস্মিতার প্রেমিকদের অন্যতম দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী অনিল আম্বানি। জানা যায়, স্ত্রী টিনার সঙ্গে সম্পর্কে তিক্ততার ফাঁক গলেই নাকি তাঁর মনে জায়গা করে নেন অভিনেত্রী। শোনা যায়, সুস্মিতাকে ২২ ক্যারাটের হিরের আংটি উপহার দিয়েছিলেন অনিল! সম্পর্ক অবশ্য বিশেষ পোক্ত হয়নি তাতে।

রণদীপ হুডা: এক সময় মডেল-অভিনেতা রণদীপের প্রেমে হাবুডুবু খেয়েছেন সুস্মিতা। রীতিমতো শোরগোল ফেলেছিল তাঁদের সম্পর্ক। ‘কর্মা অ্যান্ড হোলি’ ছবির শ্যুটে আলাপ এরপর প্রেম। যদিও তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। কিন্তু বিচ্ছেদের পরেও বন্ধুই রয়ে গিয়েছেন তাঁরা।

রেহমান শলে: ২৭ বছরের প্রেমিক রোহমানের সঙ্গে কিছু দিন হলো বিচ্ছেদ ঘোষণা করেছেন সুস্মিতা। তার আগে প্রেম থেকে ঘোরাঘুরি, পার্টি থেকে খাওয়াদাওয়া, সবই নিয়মিত প্রকাশ্যে আনতেন দু’জনে। পেশায় মডেল রোহমানের সঙ্গে এখনও অভিনেত্রীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

ঋত্বিক ভাসিন: মুম্বাইয়ের এক রেস্তোরার মালিক ঋত্বিক। জানা যায়, মডেল রোহমানের আগে ঋত্বিকের সঙ্গে ভালবাসায় জড়িয়েছিলেন সুস্মিতা। ক্রিকেট তারকা জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটকের বিয়েতে যুগলে দেখা গিয়েছিল তাঁদের। তাদের চার বছরের সম্পর্কের অবসান হয় ২০১৭।

বিক্রম ভাট: সুস্মিতার সঙ্গে পরিচালক বিক্রম ভট্টের প্রেম রীতিমতো হইছই ফেলে দিয়েছিল। ‘দস্তক’ ছবিতে কাজ করতে গিয়ে বিবাহিত বিক্রমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। তার জেরে নাকি ঘর ভেঙেছিল পরিচালকের!

সঞ্জয় নারাং: বিক্রমের সঙ্গে প্রেম ভেঙে একা হয়ে পড়া সুস্মিতার মনে জায়গা করে নিয়েছিলেন হোটেলমালিক সঞ্জয়। সম্পর্ক অবশ্য বেশি দূর গড়ায়নি।

বান্টি সচদেব: বান্টির সঙ্গে সুস্মিতার ভালবাসার কাহিনি বেশ সংক্ষিপ্ত। অল্প দিনের প্রেম পেরিয়েই সম্পর্কে ইতি টানেন দু’জনে।

সাবির ভাটিয়া: এক সময়ে হটমেলের প্রতিষ্ঠাতা, ইন্দো-আমেরিকান ব্যবসায়ী সাবিরের প্রেমে মজেছিলেন সুস্মিতা। সে ভালবাসাও বেশি দিন টেকেনি।

মুদাসসার আজিজ: পরিচালক মুদস্‌সরের সাথে সুস্মিতার প্রেমও অল্প দিনের। পরিচালক মুদস্‌সরের সঙ্গে আলাপ থেকে সম্পর্কের সূত্রপাত ‘দুলহা মিল গয়া’র সেটে। বিচ্ছেদও হয় কয়েক দিনের মধ্যেই।

মানব মেনন: কেরিয়ারের শুরুর দিকে আর এক পরি চালক মানবের প্রেমেও ডুব দিয়েছিলেন সুস্মিতা। সে সম্পর্কের আয়ু ফুরোয় অচিরেই।

রজত তারা: তবে সুস্মিতার জীবনে প্রথম প্রেম হয়ে এসেছিলেন রজত। তখনও বিশ্বসুন্দরীর খেতাব জোটেনি অভিনেত্রীর। দিল্লিবাসী, সদ্যতরুণী সুস্মিতা সে সময়েই রজতের সঙ্গে সম্পর্কে জড়ান।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles