18.1 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

সোমবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

আজ সোমবার (১৮ জুলাই)। আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে দিনের শুরুতেই যারা কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ঋণ থেকে মুক্তি পেতে পারেন। প্রেমের দিকে সাবধান। সাহচর্য এবং বন্ধুত্ব থাকবে। প্রিয়জনের সঙ্গে ঠিক করে কথা বলুন। নতুন করে কাজ শুরু করুন। মন ভালো রেখে কথা বলুন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ভালো রাখুন। কাজে কোনো ভুল হওয়ার আশঙ্কা। শত্রু থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনো নারীর কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ: কাজের ভালো সুযোগ আসতে পারে। অতিরিক্ত প্রত্যাশা মানসিক চাপ বাড়াতে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি বাধতে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। সৃজনশীল দিকে নজর রাখুন। অলসভাবে বসে থাকবেন না। মানসিক শান্তির প্রয়োজন হবে। আজ টাকার প্রবাহ থাকবে। ভ্রমণের পরিকল্পনা করলে আজ দূরে কোথাও যান। প্রেমের ক্ষেত্রে বাইরের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে।

মিথুন: সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা। ইতিবাচক মনোভাবের কারণে আজ ভালো ফল পাবেন। বাড়ির বাইরে না গেলেই ভালো। প্রবীণদের আশীর্বাদ লাভ করবেন। কিছু ব্যক্তির সান্নিধ্যে এলে আজ অনেকটা লাভ হবে। প্রেমে বিপর্যয় ঘটতে পারে। কর্মদক্ষতা হৃদয়গ্রাহী হবে। কর্মস্থানে কোনো বিবাদ নিয়ে চিন্তা। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কোনো আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ।

কর্কট: পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। পরের উপকার করুন। মানসিক শান্তি এবং আরামে থাকবেন। আজ ভালো অর্থ উপার্জন করবেন। নিজের রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। আজ হৃদয়ে প্রেম রাজ করবে। পারিবারিক ঝামেলা মিটিয়ে নিন। কাছের মানুষের সঙ্গে বুঝে-শুনে কথা বলুন। আজ আধ্যাত্মিক ক্ষেত্রে ভুগবেন। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ: কাজের জন্য সুনাম পাবেন। নিজের দুর্বলতা কাউকে বুঝতে দেবেন না। বাড়ির বাইরে যাওয়ার আগে ভেবেচিন্তে নিন। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে আনন্দ ভাগ করে নিন। কাজের চাপের ফলে পরিবার এবং প্রিয়জনদের মধ্যে চাপ থাকবে। মন বিষাদে আচ্ছন্ন থাকবে। প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে পারে। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার কারণে উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে।

কন্যা: ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। ভারসাম্য বজায় রাখুন। রাগ নিয়ন্ত্রণ করুন। স্বল্পমেয়াদি নিয়োগ থেকে সাবধান। বাড়ির বড়দের থেকে অর্থ সাহায্য পাবেন। আকর্ষণীয় কিছু বিষয়ে আজ অনেকের থেকে জানতে পারবেন। প্রেমের দিকে নতুন মোড়। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় ব্যয় বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য আনন্দ লাভ। কোনো নারী থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা: আত্মীয়স্বজনের থেকে সাবধান। দুশ্চিন্তা করবেন না। ক্ষুদ্র ব্যবসা থেকে লাভ হবে। আর্থিকভাবে লাভবান হবেন। গয়না এবং সরঞ্জাম থেকে বিনিয়োগ হবে। মনের মধ্যে চাপ থাকবে। কর্মক্ষেত্রে অনেক পরিবর্তন হবে। মূল্যবান সময় নষ্ট করবেন না। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজের জন্য শান্তি লাভ। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক: ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনোও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। আইনি কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে। আশা ছাড়বেন না। নিজের বাস্তব জীবনে নজর দিন। অর্থ উপার্জন করতে হবে। সঙ্গীর কথায় কান দেবেন না। দীর্ঘদিনের অর্থ থেকে আজ অনেক লাভবান হবেন। কাজের জায়গার মানুষদের সঙ্গে ভেবেচিন্তে কথা বলুন। ধৈর্য রাখুন।

ধনু: আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। বাড়ি থেকে বেরিয়ে কাজ করবেন। কেউ যেন আপনার কোনো জিনিস ছিনিয়ে না নিতে পারে। উত্তেজনা প্রশমিত করুন। আজ গার্হস্থ্য জীবনে গন্ডগোল হবে। সময়ের সঠিক ব্যবহার করুন। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়বে। ব্যবসার ব্যাপারে শান্তি পেতে পারেন। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা। কোনো আত্মীয়র সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্যজীবনে সুখের খবর আসতে পারে।

মকর: চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বিচক্ষণ বিনিয়োগ থেকে লাভ হবে। কষ্ট করে যা উপার্জন করেছেন সেটিকে বৃথা যেতে দেবেন না। উদারতার সুযোগ নিতে দেবেন না। নতুন প্রকল্পে কাজ শুরু করুন। আজ নতুন অবস্থানে আছেন। জীবনসঙ্গীর সঙ্গে আজ সময় কাটান। অতিরিক্ত কাজের চাপে ক্লান্তিবোধ। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারা দিন কোনো কাজে ব্যস্ত হতে হবে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পরিবারে খরচ বাড়তে পারে।

কুম্ভ: ব্যবসায় বাড়তি যোগাযোগ। সম্পত্তি নিয়ে চাপ বৃদ্ধি। অপরের কোনো উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে। অন্যকে দুর্বল করবেন না। অজানা মানুষের সঙ্গে বন্ধুত্ব করার দরকার নেই। এমন কাউকে প্রতিশ্রুতি দেবেন না যেটা পূরণ করতে পারবেন না। অযথা বিভ্রান্ত হবেন না।

মীন: কর্মস্থানে কোনো বন্ধু বিরোধিতা করতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো সমস্যা দেখা দিতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। আজ কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে। হতাশা থাকবে। অজানা উৎস থেকে অর্থ সংগ্রহ করবেন। আজ নিজের গোপন কথা কাউকে বলবেন না। অপ্রত্যাশিত উপহার পাবেন। ব্যবসায় স্পষ্টবাদী হন। আবেগতাড়িত হবেন না। খালি সময়ে ঝামেলা দূর করুন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles