25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

সুখবর দিলেন প্রভা

- Advertisement -
সুখবর দিলেন প্রভা
সাদিয়া জাহান প্রভা

ছোট পর্দার সুপরিচিত নাম সাদিয়া জাহান প্রভা। বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠানের বিজ্ঞাপন এবং বহু নাটকে তার উপস্থিতি দর্শকদের মুগ্ধ করেছে বারবার। এসেছেন আলোচনায় আবার কখনও কখনও সমালোচনাও হয় তাকে নিয়ে।

আরও পড়ুন… মাহির বয়স ও বডি ফিটনেস নিয়ে আজিজের বিস্ফোরক ফেসবুক স্ট্যাটাস
তবে তিনি অভিনয় থেকে বিদায় নিচ্ছেন এমন গুঞ্জনই উঠেছিল মিডিয়া পাড়ায়। কিন্তু তা সত্য নয় বলেই জানা গেছে। মিলেছে প্রমাণও। তিনি এখনও অভিনয়ে নিয়মিত।

গত ঈদুল ফিতরে প্রভা অভিনীত একাধিক নাটক প্রচারিত হয়েছে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে। তার মধ্যে বেশ কয়েকটি নাটক আলোচনায় আসে। এরমধ্যে তাকে একটি নাটকে পান বিক্রেতার চরিত্রে দেখা যায়। এই চরিত্রটি নিয়ে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। এবারের ঈদুল আজহাতেও প্রভা ভক্তদের জন্য জন্য সুখবর। বেশ কয়েকটি নাটকে দেখা যাবে।

এদিকে নতুন একটি ২০ পর্বের ধারাবাহিক নাটকে দেখা যাবে তাকে নতুন একটি চরিত্রে। মূলত পোশাক শ্রমিকদের জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে ঈদের বিশেষ নাটক। যার নাম ‘বিউটি টেইলার্স’। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

এ ছাড়াও আছেন মোস্তাফিজুর নুর ইমরান, হাসান মাসুদ, ফারজানা ছবি, আলো হক, অলংকার চৌধুরী, জীবন রায়, তৌফিকুল হাসান নিহাল প্রমুখ। ২০ পর্বের নাটকটি পরিচালনা করেছেন আতিক জামান ও গল্প ভাবনায় খালেদ সজীব।

‘বিউটি টেইলার্স,’ ধারাবাহিকটি সম্পর্কে এর প্রযোজনা প্রতিষ্ঠান ‘বঙ্গ’র চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, ‘এটি শতভাগ বিনোদনধর্মী নাটক। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের ক্ষেত্রেও বিনোদনকেই প্রধান্য দেওয়া হয়েছে। আমার বিশ্বাস, আসছে ঈদে এই নাটকটি সকল-শ্রেণির দর্শককে শুধু আনন্দ দিতেই সক্ষম হবে না, তাদেরকে নিয়ে যাবে তাদের সোনালি স্মৃতির অতীতে।’

বঙ্গ আরও জানায়, টেইলার্স মালিকদের প্রতিদিনের সাধারণ গল্পেই অপ্রকাশ্য চাওয়ার সুখ আছে, আছে না পাওয়ার কষ্ট, আছে দুঃখ, মান-অভিমান, ভালোবাসার রং বদল। আর ঠিক সেই গল্পটাই এই নাটকে তুলে ধরা হয়েছে।

এ ছাড়া প্রভা অভিনীত সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার সকাল আহমেদের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘কাউন্ট ডাউন’ রাত ৯টা ২০ মিনিটে প্রচার হচ্ছে জনপ্রিয় টেলিভিশন আরটিভিতে।

প্রসঙ্গত, ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় আগমন প্রভার। এরপর মেরিল ট্যালকম পাউডারের বিজ্ঞাপন দিয়ে আসেন আলোচনায়। পরবর্তীতে তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেলের বিজ্ঞাপনেও তাকে দেখা যায়। এরপর একের পর এক নাটক, টেলিফিল্মে কাজ করেও জয় করেছেন দর্শকমন। তারমধ্যেই আছড়ে পড়ে বিতর্কের সুনামি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles